প্রচ্ছদ

সন্ধান পাওয়া গেছে শিশু হিয়ার

প্রকাশিত হয়েছে : ১২:৫৬:৫৯,অপরাহ্ন ১৩ মার্চ ২০১৮ | সংবাদটি ৩০১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে বিধ্বস্ত বিমানের নিহত কেবিন ক্রু শারমীন আক্তার নাবিলার নিখোঁজ মেয়ে হিয়ার সন্ধান পাওয়া গেছে। মেয়েটি তার খালার বাসায় রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিমান দুর্ঘটনার খবর পাওয়ার পর সোমবার (১২ মার্চ) দুপুরে নেপালে বিমান দুর্ঘটনায় শিশুটির মা নাবিলা নিহত হয়েছেন এমন খবর পাওয়ার পর থেকেই বাচ্চাটিকে কেউ একজন নিয়ে গেছে বলে নাবিলার এক স্বজন ফেসবুক লাইভে জানিয়েছেন।

এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তার দাদি। পরে অভিযোগের প্রেক্ষিতে ওই গৃহকর্মীকে আটক করে পুলিশ। পরে জানা যায় শিশুটিকে তার খালা নিজ বাসায় নিয়ে গিয়েছেন।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন শিশুটির খোঁজ পাওয়ার খবর নিশ্চিত করে বলেন, পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আমরা ওই বাসার গৃহকর্মীকে আটক করি। কিন্তু শিশু হিয়াকে কেবিন ক্রু নাবিলার বোন নিয়ে গেছে বলে পরে নিশ্চিত হওয়া গেছে। শিশুটিকে উদ্ধারের জন্য তার বোনের বাসায় পুলিশ পাঠানো হয়েছে। তবে খালার নাম ও ঠিকানা এখনই প্রকাশ করেননি ওসি।

উল্লেখ্য, ৭১ জন আরোহী নিয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইট ঢাকা থেকে রওনা দিয়ে নেপালের কাঠমান্ডু বিমানবন্দরে সোমবার দুপুরে পৌঁছায়। অবতরণের সময় বিমানটিতে আগুন ধরে যায়। এরপর বিমানবন্দরের কাছেই একটি ফুটবল মাঠে বিধ্বস্ত হয়। নেপালের সেনাসূত্রে জানা গেছে, এই দুর্ঘটনায় ৫০ জনের মৃত্যু হয়। এর মধ্যে চার জন ক্রু ছিলেন। দুই পাইলটের পাশাপাশি শারমীন আক্তার নাবিলা এবং তার সহকর্মী ক্যাপ্টেন আবিদ সুলতানও মারা গেছেন বলে জানিয়েছেন ইউএস বাংলা কর্তৃপক্ষ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০