প্রচ্ছদ

শামির বিরুদ্ধে আরও পাঁচ মামলা

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

আরও একটা নাটকীয় মোড় নিল মহম্মদ সামির ও তাঁর বৈবাহিক সম্পর্কের ঠিকুজি! সামির বিরুদ্ধে খুনের চেষ্টা,ধর্ষণ এবং মারধরের অভিযোগ আনলেন তাঁর স্ত্রী হাসিন জাহান।

পাঁচটি ধারায় মামলা দায়ের হল ক্রিকেটার মহম্মদ সামির বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় সামির বিরুদ্ধে তাঁর স্ত্রী হাসিন জাহানের চাঞ্চল্যকর পোস্টের পরেই সামনে এসেছে বিবাহিত সম্পর্কের কিছু অপ্রীতিকর দিক। সামির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন হাসিন।

গতকাল ৮ মার্চ সন্ধ্যায় হাসিন লালবাজারে তাঁর আইনজীবীর সঙ্গে গিয়ে লিখিত অভিযোগ জানিয়েছেন যুগ্ম পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠীর কাছে। তাঁর অভিযোগের ভিত্তিতে সামির বিরুদ্ধে পাঁচটি ধারায় মামলা দায়ের করা হয়েছে— ৪৯৮এ (বধূ নির্যাতন), ৩২৩ (মারধর), ৩০৭ (খুন করার চেষ্টা) ও ৩৭৬ (ধর্ষণ) ও ৫০৬ (গালাগালি)।

এছাড়া সামি ও তাঁর পরিবারের বিরুদ্ধে ৩২৮ ধারায় পারিবারিক চক্রান্ত করে খাবারে বিষ মেশানোর অভিযোগে মামলা রুজু হয়েছে। হাসিন জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। এর পর পুলিশ মহম্মদ সামিকে লালবাজারে আসতে বলবে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, সামি এই মুহূর্তে কলকাতায় নেই। সেক্ষেত্রে কলকাতায় ফিরলেই তাঁকে লালবাজারে আসতে হতে পারে। পাশাপাশি গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার সম্ভাবনা রয়েছে।