প্রচ্ছদ

সরে গেলেন সানাই, যুক্ত হলেন শিরিন

প্রকাশিত হয়েছে : ১১:৪৭:২৬,অপরাহ্ন ০৮ মার্চ ২০১৮ | সংবাদটি ১৩৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

চলচ্চিত্র নির্মাতা সাদেক সিদ্দিকী নির্মাণ করছেন ‘সাহসী যোদ্ধা’ নামে সিনেমা। সম্প্রতি বিএফডিসিতে এ সিনেমার জমকালো মহরত অনুষ্ঠিত হয়। সিনেমাটিতে ‌‌চিত্রনায়ক আমিন খান, ইমন, অভি, চিত্রনায়িকা পপি, নবাগত সানাই ও রিতার অভিনয়ের কথা এ সময় ঘোষণা করা হয়। ইমনের সঙ্গে নবাগত সানাই জুটি বেঁধে অভিনয় করার কথাও জানান নির্মাতা। ইতোমধ্যে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার থেকে দ্বিতীয় লটের দৃশ্যধারণের কাজ শুরু হবে। এজন্য সব প্রস্তুতিও নেওয়া হয়েছে। কিন্তু এরই মধ্যে নবাগত সানাই ব্যক্তিগত কারণ দেখিয়ে সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন। এরপর নির্মাতা সানাইয়ের স্থলে যুক্ত করেছেন শিরিন শিলাকে।

এ প্রসঙ্গে সানাই বলেন, ‘‘সাহসী যোদ্ধা’ সিনেমায় কাজ করার ইচ্ছে ছিল। কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছি। যদিও এখন পর্যন্ত সিনেমাটির শুটিংয়ে আমি অংশ নেইনি। যে কারণে পরিচালকের কোনো সমস্যা হবে না বলে মনে করছি। পরিচালককে আমার সমস্যার কথা বুঝিয়ে বলায় তিনিও সম্মতি দিয়েছেন।’’

আনন্দবাজার মাল্টিমিডিয়া প্রযোজিত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন কমল সরকার। সিনেমাটির প্রথম লটে একটি আইটেম গানের দৃশ্যধারণ করা হয়। এ আইেটেম গানে অংশ নেন চিত্রনায়িকা পপি। এর মাধ্যমে সিনেমার শুটিংয়ে ফিরেন এই নায়িকা। এর আগে ২০১৬ সালের আগস্টে ‘সোনাবন্ধু’ সিনেমার শুটিং করেছিলেন পপি।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১