প্রচ্ছদ

বাবা নাকি পশু!

প্রকাশিত হয়েছে : ১:৩৫:২৩,অপরাহ্ন ০৫ মার্চ ২০১৮ | সংবাদটি ২,৬৯৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বিশ্বের কিছু কিছু মানুষের নীতি নৈতিকতা দিনকে দিন বন্য পশুর চেয়েও লোভ পাচ্ছে। এমনকি কখনো কখনো সেটা পিশাচের ন্যায় রূপ ধারণ করে চলেছে। প্রায়ই এ রকম অনৈতিক খবর পাওয়া যাচ্ছে যা কিনা ভয়াবহ রুপ ধারণ করেছে। বিশ্ব সমাজে অহরহ ঘটছে এমন ঘটনা।

সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রে, মনুষ্য সমাজে যার স্থান নেই।

গত মঙ্গলবার এমন এক আচরণের জন্য যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় জাস্টিন বান (৩৯) নামে এক পিতাকে পুলিশ গ্রেফতার করেছে।

ওই নরপিশাচ সর্বোচ্চ নিকৃষ্টতম অবস্থানে নেমে গিয়ে, মানবতার সবটুকু গুনকে বিসর্জন দিয়ে নিজের ১৯ বছর বয়সী মেয়ে টেলর বান-এর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে। যা সভা সমাজে বড়ই বেমানান।

প্রতিবেশীরা অনৈতিক এ সম্পর্ক চলাকালীন বাড়ির পিছন থেকে তাদেরকে হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে। নর্থওয়েস্ট ফ্লোরিডা ডেইলি নিউজকে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন নিউ ইয়র্ক পোস্ট।

সেখানে বলা হয়, প্রত্যক্ষদর্শীরা তাদেরকে হাতেনাতে ধরে পানামা সিটি পুলিশের হাতে তুলে দিয়েছে। যদিও তারা দু’জনেই পারস্পরিক সম্মতিতে এমন সম্পর্ক হয়েছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

এর পরের দিন (গত) বুধবার তাদেরকে আদালতে হাজির করা হয়। এ সময় বিচারক তাদেরকে দু’জনকে আলাদা আলাদা রাখার নির্দেশ দেয়। বিচারক নরপিশাচ জাস্টিনের (বাবা) জন্য জামিনের ৫ হাজার ডলার অর্থ নির্ধারণ করেছেন। আর টেলরের জামিনের জন্য ১ হাজার ডলার অর্থ নির্ধারণ করা হয়েছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০