প্রচ্ছদ

উর্বশীর চাহিদা মেটাতে তিক্ত-বিরক্ত প্রযোজক!

প্রকাশিত হয়েছে : ১:৩২:৪১,অপরাহ্ন ০৫ মার্চ ২০১৮ | সংবাদটি ২,৫৫৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অভিনেত্রী উর্বশী রাউতেলার অঢেল চাহিদা আর বায়না চরমে উঠেছে। তার এই চাহিদা মেটাতে ও তার ব্যবহারে ছবির কর্মী, প্রযোজক সকলে তার ব্যবহারে অত্যন্ত বিরক্ত।

নিজের অভিনয় নিয়ে খুব একটা চিন্তিত নন তিনি। বরং তার সমস্ত মনোযোগ খাওয়া-দাওয়ায়। আর তার এমন আচরণে রীতিমতো বিরক্ত ছবির নির্মাতারা। এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকা।

শুটিং সেটে উর্বশীর কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছেন পরিচালক থেকে প্রযোজক সকলেই। জানা গেছে, প্রতিদিন পাঁচতারা হোটেল থেকে বিপুল পরিমাণ খাবারের অর্ডার দিচ্ছেন তিনি। যে খাবারে আরাম করে ১০-১২ জনের খাওয়া হয়ে যায়। আর সেই খাবারের বিল ধরাচ্ছেন প্রযোজককে। মজার ব্যাপার হলো, যে পরিমাণ খাবার তিনি অর্ডার করেন, তার সামান্যই নিজে খান। বাকিটা বাড়ির লোকজনের জন্য পাঠিয়ে দেন। শুধু তাই নয়, শুটিংয়ের মাঝেই লম্বা লম্বা বিরতি নিচ্ছেন তিনি।

তাকে নিয়ে আরও ঝঞ্ঝাট রয়েছে। প্রায় এক-দেড় ঘণ্টা নিজের ভ্যানিটি ভ্যানে বসেই কাটিয়ে দেন তিনি। উর্বশী আর কী কী খাবেন, সে কথাই বসে ভাবেন। মেক-আপ ম্যানের থেকে রোজ ওয়েট-টিস্যুর প্যাকেটও নিয়ে নেন। সব মিলিয়ে ছবির কর্মী, প্রযোজক সকলেই তার ব্যবহারে অত্যন্ত অসন্তুষ্ট। তার ভাবমূর্তি যে ভক্তদের কাছে অপ্রীতিকর হতে পারে, তা কি খেয়াল আছে অভিনেত্রীর? কে জানে!



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

আগষ্ট ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১