প্রচ্ছদ

হামলাকারী ফয়জুরের মা-বাবা আটক

প্রকাশিত হয়েছে : ১২:৪৩:১৭,অপরাহ্ন ০৫ মার্চ ২০১৮ | সংবাদটি ৪৩৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমান ফয়জুলের মা-বাবাকে আটক করেছে পুলিশ।

রবিবার (৪ মার্চ) রাতে সিলেটের মদিনা মার্কেট এলাকা থেকে তাদের আটক করা হয়। এসএমপির অতিরিক্ত উপ-কমিশনার মুহাম্মদ আব্দুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করেছেন।

ফয়জুলদের বাড়ি শাবি ক্যাম্পাস থেকে দেড় কিলোমিটার দূরে ছয় নম্বর টুকেরবারজার ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে।

ফয়জুলের বাবার নাম মাওলানা আতিকুর রহমান। তিনি একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করেন। ফয়জুলের মায়ের নাম মিনারা বেগম। তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নে। বর্তমানে তারা সিলেটের জালালাবাদ উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শেখেরপাড়ায় বসবাস করছে।

শনিবার বিকাল ৫টা ৪০ মিনিটে শাবি ক্যাম্পাসে অনুষ্ঠান চলাকালে ড. মুহম্মদ জাফর ইকবালকে পেছন থেকে মাথায় ছুরিকাঘাত করে ফয়জুল। এরপর জাফর ইকবালকে সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর ছাত্ররা ফয়জুলকে আটকে মারধর করে। পরে তাকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

রোববার রাতে তাকে পুলিশের কাছে হস্তান্তরের পর চিকিৎসার জন্য ওসমানী মেডিক্যালে ভর্তি করা হয়।

বিশিষ্ট লেখক ও অধ্যাপক মুহম্মদ জাফর ইকবালকে দেখতে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার দুপুরের দিকে তাঁর সেখানে যাওয়ার কথা।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম বলেন, ‘প্রধানমন্ত্রী দুপুরের দিকে আসতে পারেন বলে আমাদের জানানো হয়েছে।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১