প্রচ্ছদ

চকরিয়ায় বাস-মাইক্রোবাস সংঘর্ষ: নিহত ৪

প্রকাশিত হয়েছে : ১২:৪৮:৪৬,অপরাহ্ন ০৩ মার্চ ২০১৮ | সংবাদটি ১৬৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

কক্সবাজারের চকরিয়া উপজেলায় একটি যাত্রীবাহি বাসের সঙ্গে দুটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ১৫ জন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার উত্তর হারবাংয়ের ইছাছড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে । ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী।

নিহতদের মধ্যে মাইক্রোবাস চালক জয়নাল (২২) ও মাইক্রোবাসের যাত্রী আলী আকবর (২৫) নামে দুইজনের পরিচয় পাওয়া গেছে। বাকি দুইজনের নাম জানা যায়নি। নিহত আলী আকবরের বাড়ি কক্সবাজারের উখিয়া উপজেলায়। আহতদের চকরিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ব্যক্তিদের সবার বাড়িও উখিয়ায়। আহত ব্যক্তিরা হলেন সালাউদ্দিন (৩০), গোফরান (২৫), নূরুল ইসলাম (২২) ও নূরুল ইসলাম (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ সকালে কক্সবাজারগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী দুটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন।

চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বাসের চালক পলাতক রয়েছে। দুর্ঘটনাকবলিত বাস ও মাইক্রো দুটি জব্দ করা হয়েছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০