প্রচ্ছদ

খুলনায় প্রধানমন্ত্রী

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

৪৭টি প্রকল্পের উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে খুলনায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ শনিবার বেলা পৌনে ১১টায় হেলিকপ্টারযোগে মহানগরীর খালিশপুরে তিতুমীর নৌ-ঘাঁটির ভিভিআইপি হেলিপ্যাডে অবতরণের পর নৌবাহিনীর শীর্ষ কর্মকর্তারা প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানান।

এরপর খালিশপুরের ঈদগাহ ময়দানে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের জাতীয় সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

আজ বিকেল ৩টায় খুলনা সার্কিট হাউস মাঠে ৪৭টি প্রকল্পের উদ্বোধন ও ৫২টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। তারপর খুলনা সার্কিট হাউজে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর আজকের জনসভা সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। জনসভায় ১০ লক্ষাধিক জনসমাগম ঘটানোর মাধ্যমে ব্যাপক শোডাউন করার টার্গেট নেওয়া হয়েছে। খুলনা ছাড়াও আশপাশের জেলাগুলো থেকেও সর্বস্তরের নেতাকর্মীসহ সাধারণ মানুষ জনসভায় অংশ নিবে। জনসভায় ১১০ ফুট দৈর্ঘ্য ও ৩০ ফুট প্রশস্ত নৌকার আদলে সুসজ্জিত মঞ্চ করা হয়েছে। খুলনার ইতিহাসে এতবড় এবং ব্যয়বহুল মঞ্চ আগে কখনও নির্মাণ হয়নি।

দ্বিতীয় মেয়াদে সরকার গঠনের পর এটি খুলনায় প্রধানমন্ত্রীর দ্বিতীয় সফর। দ্বিতীয় দফা সরকার গঠনের পর শেষ মুহূর্তে তার এ সফর দক্ষিণ-পশ্চিমাঞ্চলের অবহেলিত মানুষের কাছে ব্যাপক গুরুত্ব বহন করছে। উন্নয়নের পাশাপাশি প্রত্যাশা নিয়ে ইতিমধ্যে বিভিন্ন দাবি করা হচ্ছে নাগরিক সমাজসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের পক্ষ থেকে। এর আগে ২০১৫ সালে তিনি খুলনা শিপইয়ার্ডে এক অনুষ্ঠানে যোগ দেন।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০