প্রচ্ছদ

বনি কাপুরকে জিজ্ঞাসাবাদ করেছে দুবাই পুলিশ

প্রকাশিত হয়েছে : ২:১৬:৫০,অপরাহ্ন ২৭ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ১২৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

নানা তথ্যে ক্রমশই বাড়ছে শ্রীদেবীর মৃত্যু রহস্য। আর সেজন্যই তদন্তও যেন শেষ হচ্ছেনা। গতকাল নিশ্চিত করা হয়েছে যে অচেতন অবস্থায় বাথটাবে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে। দুবাই পুলিশ আজ মঙ্গলবার দিবাগত রাতে শ্রীদেবীর স্বামী বনি কাপুরের জিজ্ঞাসাবাদ করেছে। সঙ্গে হোটেল স্টাফদের বিবৃতিও নেয়া হয়েছে। এছাড়াও খতিয়ে দেখা হচ্ছে হোটেল লগ, শ্রীদেবীর ফোন কল লিস্ট এবং শ্রীদেবীর সব মেডিকেল রেকর্ড।

এর আগে বনি কাপুর জানিয়েছিলেন যে শ্রীদেবীর সঙ্গে পনের মিনিট কথা বলার পর তাকে ডিনারে যাওয়ার জন্য প্রস্তুত হতে বলেছিলেন তিনি। শ্রীদেবী প্রসাধন কক্ষে ঢোকার পরে অনেক সময় অতিবাহিত হওয়ায় এবং কোনো সাড়া না পাওয়ায় তাকে দরজা ভেঙে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসকরা শ্রীদেবীকে মৃত ঘোষণা করেন। সূত্র জানিয়েছে যে, বনি কাপুরকে দুবাই পুলিশ স্টেশনে তদন্তের জন্য ডাকা হয়েছিল। সেখানে তার জবানবন্দি নেয়া হয় এবং এরপর তাকে হোটেল রুমে ফিরে যাওয়ার অনুমতি দেয়া হয়।

দুবাই গভর্নমেন্ট একটি টুইটে জানিয়েছে যে এই কেইসটি দুবাই পুলিশের থেকে দুবাই পাবলিক প্রোসিকিউশনের কাছে হস্তান্তর করা হয়েছে। এরপর আইন অনুযায়ী সব প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

সোমবার দুবাই ভিত্তিক গালফ নিউজ ময়নাতদন্তের রিপোর্টের এক ছবি প্রকাশ করেছে। সে রিপোর্টে মৃত্যুর কারণ দেখানো হয়েছে দুর্ঘটনামূলক ডুবে যাওয়া। ২৬ ফেব্রুয়ারির এই রিপোর্ট অনুযায়ী, শ্রীদেবীর শরীরে অ্যালকোহল পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে অ্যালকোহলের প্রভাবেই কোনভাবে ভারসাম্য হারিয়ে বাথটাবের পানিতে পড়ে যান শ্রীদেবী। আর তারপরই মৃত্যু ঘটে বলিউডের ‘চাঁদনি’ খ্যাত শ্রীদেবীর।

ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে জিজ্ঞাসাবাদ করা শেষ না হওয়া পর্যন্ত শ্রীদেবীর মৃতদেহ ভারতে আনার অনুমতি মিলছে না। এছাড়াও বেশ কিছু ডকুমেন্ট আরবী থেকে ইংরেজি করা এবং ক্লিয়ারেন্স নেয়ার প্রক্রিয়ার কারণেও শ্রীদেবীকে মুম্বাই ফিরিয়ে আনতে বিলম্ব হচ্ছে। মঙ্গলবার সকাল পর্যন্ত মৃতদেহ এসে পৌঁছেনি। এদিকে রবিবার থেকেই শ্রীদেবীর বাড়ির সামনে অপেক্ষায় আছে তার ভক্তকুল।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ের জুমেইরাহ এমিরাতস টাওয়ারস এর রুম নম্বর ২২০১-এ মারা গেছেন বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। রাত সাড়ে ১১টার দিকে মারা যান এই বলিউড তারকা। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর। মেয়ে জানভি কাপুর শুটিং এর ব্যস্ততার কারণে দুবাইয়ের বিয়ের অনুষ্ঠানে যেতে পারেননি। মাত্র ৫৪ বছর বয়সে তার এই আকস্মিক মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। টাইমস অব ইন্ডিয়া



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১