প্রচ্ছদ

প্রকাশ হলো ঢাকা অ্যাটাক ছবির নতুন গান

প্রকাশিত হয়েছে : ৬:৫১:৪০,অপরাহ্ন ১৮ সেপ্টেম্বর ২০১৭ | সংবাদটি ৪৮৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

প্রকাশ হলো মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘ঢাকা অ্যাটাক’র নতুন গান। গানের শিরোনাম ‘টুপ টাপ’। এই গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী অরিজিৎ সিং ও সোমলতা। আজ রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে গানটি প্রকাশ করা হয় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে।

রোমান্টিক ঘরানার এই গানে দেখা গেছে আরিফিন শুভ ও মাহিয়া মাহিকে। দেশের বাইরের মনোরম সব লোকেশনে এই গানের চিত্রায়ণ হয়েছে। এই গানটি শ্রোতা-দর্শকের মন জয় করবে বলে প্রত্যাশা করছেন ছবির নির্মাতা দীপংকর দীপন।

আসছে ৬ অক্টোবর ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দেশব্যাপী মুক্তি দেয়া হবে। ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. এবং থ্রি-হুইলারস লি.।

অন্য অভিনয়শিল্পীদের মধ্যে আছেন সৈয়দ হাসান ইমাম, আলমগীর, আফজাল হোসেন, লায়লা হাসান, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, শিপন মিত্র প্রমুখ। চলচ্চিত্রটির মূল ভাবনা ও কাহিনী রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ছবিটি নির্মাণে সার্বিক তত্বাবধায়নও করছেন তিনি।

তার ভাষ্য, বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা হিসেবে এটি । সকল শ্রেণির দর্শকের মন জয় করবে বলে আমাদের বিশ্বাস।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০