প্রচ্ছদ

সিলেট অনলাইন প্রেসক্লাবে বিআরটি ইউকে-র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে : ৩:১১:৪১,অপরাহ্ন ২২ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ২১৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

যুক্তরাজ্য ভিত্তিক চ্যারিটি সংগঠন বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকে (বিআরটি ইউকে) এর উদ্যোগে অনলাইন হ্যাশ ট্যাগ (#SylhetiGenerosity) উদ্বোধন উপলক্ষ্যে বুধবার সন্ধ্যায় সিলেট অনলাইন প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকে (বিআরটি ইউকে-র) চেয়ারম্যান নাজির আলী লিখিত বক্ত্যবে বলেন, বিআরটি-ইউকে’র বাংলাদেশে পরিচালিত কার্যক্রম সম্পর্কে তিনি অবহিত করেন। মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে একটি অনলাইন হ্যাশ ট্যাগ (#SylhetiGenerosity) উদ্বোধন করা হয়।

যার মাধ্যমে যুক্তরাজ্যে বসবাসরত বাংলাদেশীদের, বিশেষ করে বৃহত্তর সিলেট অঞ্চলের ভাই-বোনদের অবদানের কথাও কৃতজ্ঞতার সাথে স্মরণ করা হয়। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন, বিআরটিইউকে বাংলাদেশে ২০১০ ইং সাল থেকে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। সংগঠনটির কার্যক্রমের মূল বিষয়গুলোর মধ্যে রয়েছে, শিক্ষা, স্বাস্থ্য ও জীবিকায়ন। এছাড়াও বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকে (বিআরটি ইউকে) তাদের এদেশের সহযোগী সংস্থা গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার মাধ্যমে বর্তমানে রোহিঙ্গাদের জন্য জরুরী ত্রাণ কার্যক্রম পরিচালনায় আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ রিজেনারেশন ট্রাষ্ট ইউকে (বিআরটিইউকে) এর চেয়ারম্যান নাজির আলী, সেক্রেটারী আব্দুলমুমিন ইয়াহিয়া আলকাশমিয়া, বিআরটিইউকে এর ট্রাষ্টি ও স্বেচ্ছাসেবকগন।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০