প্রচ্ছদ

সিলেটে বিনম্র শ্রদ্ধায় উদযাপিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

প্রকাশিত হয়েছে : ১২:৩১:২৭,অপরাহ্ন ২১ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ১১৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সিলেটসহ সারাদেশে বিনম্র শ্রদ্ধায় উদযাপিত হচ্ছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। জাতিসংঘের উদ্যোগে বাংলাদেশসহ সারাবিশ্বে ভাষা শহীদদের স্মরণে দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে।
দিবসটি উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান একুশে ফেব্রয়ারি। এ সময় শহীদ মিনারে ঢল নামে সর্বস্তরের মানুষের।
মহান একুশে উপলক্ষে আজ বুধবার ভোর সাড়ে ৫টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে নগরীর ক্বীন ব্রীজ থেকে এবং জেলা প্রশাসনের উদ্যোগে সকাল ৮টায় একুশের র‌্যালি বের করা হয়।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ভাষা শহীদদের শ্রদ্ধা জানিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন- সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচাল; ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, উপ পরিচালক ডা. দেববত রায়, ডা. আজিজ আহমদ মালিক সহকারী পরিচালক (প্রশাসন) , ডা. আলাউদ্দীন আহমদ সহকারী পরিচালক (অর্থ) , ডা.সাদীন কুমার দাশ সিনিয়র ষ্টোর অফিসার , ডা. আবু নঈম মোহাম্মদ আর পি মেডিসিন , ডা. অরুন কুমার বৈষব আর এস জেনারেল , ডা. এস এম আসাদুজজামান জুয়েল আর এস নিউরো সারজারি , ডা. শ্যামল চন্দ্র বর্মণ , ডা. আফসার উদ্দীন আর এস ট্রমা এন্ড অর্থ , ডা.নির্ঝর ভট্রাচার্য্য মেডিকেল অফিসার চর্ম ও যৌন রোগ বিভাগ, ডা. মনোজ চৌধুধী ইমারজেন্সী মেডিকেল অফিসার, ডা. আফজালুল আলম ইন্টার্ন প্রেসিডেন্ট , ডা. হারুনুর রশিদ ইন্টার্ন ভাইস প্রেসিডেন্ট , ডা. মোঃ ইকবাল হোসেন ইন্টার্ন যুগ্ম-সাধারণ সম্পাদক, অনিন্দ্র ভৌমিক , ডা. সঞ্চিতা রাণী সিনহা আর এস গাইনী, ডা. ফাতেমা ইয়াসমিন আর এস শিশু, ডা. কৃঞ্চ কান্তি ভৌমিক আর এস ই এন টি, ডা. শাহরিয়ার আহমদ খলিল চৌধুরী, মাহমুদুল হাসান মানসিক, শিউলী আক্তার ভারপাপ্ত সেবা তত্তাবাধায়ক, পরিল বণিক ভারপাপ্ত উপ-সেবা তত্তাবাধায়ক, ইসরাইল আলী সাদেক চৌধুরী নাসিং কর্মকর্তা, অরবিন্দু দাশ নাসিং কর্মকর্তা, রেখা রাণী বণিক ভারপাপ্ত নাসিং সুপারভাইজার, মোহাম্মদ রুহুল আমিন পিএ টু পরিচালক , মোঃ রওশন হাবিব ওয়ার্ড মাস্টার, মোঃ অহিদুর রহমান আই সিটি , আবুল খয়ের চৌধুরী ওয়ার্ড মাস্টার , নাসির উদ্দিন আনসার কমান্ডার , গবিন্ধ দেব নাথ ড্রাইবার , ইমরান হোসেন ২ সাবেক সাধারণ সম্পাদক ৪র্থ শ্রেণী, ফারুক হোসেন ভূইয়া সাবেক সহ-সভাপতি ৪র্থ শ্রেণী, হেলাল উদ্দীন ড্রাইবার ইনচার্জ, ইসমাইল হোসেন , প্রনব কুমার সিংহ, বিজয়া প্রমুখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০