প্রচ্ছদ

সিলেটে বিএনপির মানববন্ধনে নেতাকর্মীদের ঢল

প্রকাশিত হয়েছে : ৪:২২:৫৪,অপরাহ্ন ১২ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ১৬৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় দন্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে বিশাল মানবন্ধন করেছেন দলটির সর্বস্তরের নেতা-কর্মীরা।
সোমবার দুপুর ১২টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন শুরু হয়। আধা ঘণ্টাব্যাপী এই কর্মসূচি স্থায়ী হয়, যেখানে দলটির সিলেট জেলা ও মহানগরের শীর্ষ নেতা থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নেতা ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা এম এ হক, ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরীসহ সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের জন্য বেগম খালেদা জিয়াকে কারাগারে দেওয়া হয়েছে। অবিলম্বে তাকে মুক্তি না দিলে সারাদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এদিকে, সিলেট জেলা ও মহানগর বিএনপি আয়োজিত মানববন্ধনে সংহতি প্রকাশ করে অংশগ্রহন করে সিলেট ছাত্রদল ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদ। সোমবার দুপুরে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, ফাহিম রহমান মৌসুম, ছাত্রদল নেতা উসমান গণি কাছন, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক তানিমুল ইসলাম তানিম, সিলেট জেলা ছাত্রদলের সদস্য ছদরুল ইসলাম লোকমান, জুবের আহমদ, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য শেখ সামসুদ্দিন সামছুল, জেলা ছাত্রদলের সহ-মুক্তিযোদ্ধা ও গবেষণা সম্পাদক তাজুল ইসলাম সাজু, ছাত্রদল নেতা সুজাত আহমদ, সালমান আহমদ রানা, রিয়াজ উদ্দিন ইমরান, মুহিবুর রহমান বাদশা, পলিটেকনিক ইন্সটিটিউট এর সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল কাদের, মহানগর ছাত্রদলের সাবেক সদস্য সৈয়দ মিনহাজ, জেলা ছাত্রদলের সদস্য জুনায়েদ আহমদ, এস.এম. তাহফিম, লায়েক আহমদ, শফিকুল হক শামীম, সায়েব খান, বাবুল আহমদ, ফয়সল আহমদ প্রমুখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০