প্রচ্ছদ

সিলেটে পুলিশের মামলায় আসামী-বিএনপি’র যেসব নেতা-কর্মী (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ১:৪০:৫৭,অপরাহ্ন ১০ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ২০৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সাজা হওয়ার পর সিলেটে আওয়ামী লীগ, বিএনপি ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় বিএনপি’র ২ শতাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
মামলায় জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ ছাড়াও দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের আসামী করা হয়েছে। এর মধ্যে এজাহারে ৫৭ জনের নামোল্লেখ করা হয়েছে।
মামলার আসামীদের মধ্যে রয়েছেন- জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, বিএনপির কেন্দ্রীয় সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও স্বেচ্ছাসেবক দলের জেলা আহ্বায়ক এডভোকেট শামসুজ্জামান জামান, মহানগর বিএনপির সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকি, জেলা ছাত্রদলের সভাপতি এডভোকেট সাঈদ আহমদ, মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ ও সেক্রেটারী আবু সালেহ মোঃ লোকমান।
কোতয়ালী থানার এসআই অনুপ কুমার চৌধুরী বাদী হয়ে দায়ের করা মামলার অপর আসামীরা হচ্ছেন-বিএনপি নেতা জিয়াউল গণি আরেফিন জিল্লুর, আব্দুল ফাত্তাহ বকশি, এডভোকেট হাবিবুর রহমান, ইমদাদ হোসেন চৌধুরী, মাহবুব কাদির শাহী, হুমায়ুন আহমদ মাসুক, মিফতাহ সিদ্দিকী, মহবুব চৌধুরী, আলহাজ্ব শেখ মকন মিয়া, শাহ জামাল নুরুল হুদা, শাকিল মুরশেদ, এডভোকেট মুজিবুর রহমান, সাহেদ বখত, মামুন ইবনে রাজ্জাক রাসেল, আকতার আহমদ, রুমেল শাহ, লিটন কুমার দাশ নান্টু, এমদাদুল হক স্বপন, সৈয়দ সারোয়ার রেজা, আব্দুর রকিব চৌধুরী, আতিকুর রহমান, মাজহারুল ইসলাম মাজু, আসাদ আহমদ, আয়াজ আলী, আমির উদ্দিন, রায়হান, সামাদ আহমদ, মকসুদ, রাসেল, মাসুদ গাজী, আউয়াল, নাবিল রাজা চৌধুরী, সাহেদ আলী, মুহিত, সজিব, শামীম, রাহি, সজিব, রাজু আহমদ, রাসেল, আফসর খান, বাপ্পি, সজিব আহমদ, সৈয়দ হারুনুর রশিদ,, এডভোকেট মুয়াজ্জেম হোসেন, আব্দুর রহিম, আল আমিন, জাহিদুল ইসলামসহ অজ্ঞাত আরো ১০০/১৫০ জন।
মামলার তদন্ত কর্মকর্তা কোতয়ালী থানার সেকেন্ড অফিসার এস আই ফায়াজ উদ্দিন ফয়েজ জানিয়েছেন, ভিডিও ফুটেজ দেখে সংশ্লিষ্টদের আসামী করা হয়েছে। এর মধ্যে দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে বলে জানান তিনি।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০