প্রচ্ছদ

সিলেটে মহিলা আওয়ামীলীগের মানববন্ধন

প্রকাশিত হয়েছে : ১১:২১:২৬,অপরাহ্ন ২৮ আগস্ট ২০১৭ | সংবাদটি ৪২ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাংলাদেশের প্রধান বিচারপতি এসকে সিনহা’র ষোড়শ সংশোধনী রায়ে অপ্রসাসঙ্গিক বক্তব্যের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে ২৭ আগস্ট রোববার বিকেলে এক মানববন্ধন কর্মসূচী নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত হয়।
মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলামের সভাপতিত্বে এবং মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছমা কামরান ও জেলা সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানার যৌথ পরিচালনায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনিন হোসেন, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহানারা বেগম, জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি সালমা বাসিত, শামসুন নাহার মিনু, আছিয়া খানম শিকদার ও কাউন্সিলর জাহানারা খানম মিলন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবিন রুবা, সহ সাধারণ সম্পাদক হেলেন আহমদ, মাধুরী গুণ, মহিলা আওয়ামীলীগ নেত্রী কাউন্সিলর শামীমা স্বাধীন, কয়তুন নেছা, নাজিয়া, নার্গিস সুলতানা রুমি, শাহনাজ সুলতানা দিনার, সালমা বেগম জবা, নাছিমা, হালিমা, লাভলী, নামছিনাহার, রতœা বেগম, শ্যামলী দাস, জয়ন্তী বালা, শামীমা খন্দকার, অঞ্জনা সরকার, হামিদা খান লনী, সাহিদা তালুকদার, পারুল মজুমদার, পরভীন আক্তার প্রমুখ। এছাড়াও সিলেট জেলা ও মহানগর মহিলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বাংলাদেশের প্রধান বিচারপতি এসকে সিনহার ষোড়শ সংশোধনী রায়ে অপ্রাসঙ্গিক বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশের সাথে পাকিস্তানের তোলানা কোন ভাবে মেনে নেয়া যায় না। অনতিবিলম্বে প্রধান বিচারপতিকে তার বক্তব্য প্রত্যাহার করার জোর দাবী জানান। অন্যথায় সিলেট মহিলা আওয়ামীলীগ কঠোর কর্মীসূচি দিতে বাধ্য হবে।




দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০