প্রচ্ছদ

সিলেটের পথে পথে তল্লাশি

প্রকাশিত হয়েছে : ৭:৫২:২০,অপরাহ্ন ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | সংবাদটি ১৯৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ের দিনকে কেন্দ্র করে সিলেটের সড়কপথ ও রেলপথসহ সর্বত্র চলছে তল্লাশি । সতর্কতা হিসেবে ইতোমধ্যে সিলেটে নগরীতে ৮ ফ্রেরুয়ারী সভা-সমাবেশ নিষিদ্ধ করেছে পুলিশ। সিলেট বিভাগ জুড়ে চলছে গ্রেফতার অভিযান। বাদ যাচ্ছে না সন্দেহভাজনরা। বাদ নেই জীবন-জীবিকার সন্ধানে কিংবা প্রয়োজনে সিলেটে আসা সাধারণ মানুষও!

খোঁজ নিয়ে ও সরেজমিনে ঘুরে জানা গেছে, সিলেটের প্রবেশের সবগুলো পথে নিরাপত্তা জোরদার করা হয়েছে। বসানো হয়েছে তল্লাশি চৌকি। নিরাপত্তায় বাড়ানো হয়েছে পুলিশ সদস্যের সংখ্যাও। বাড়ানো হয়েছে টহল। পুলিশ বলছে, সরকার উৎখাত ও নাশকতার সতর্কতা হিসেবে সিলেট বিভাগের প্রবেশের পথগুলোতে কড়াকড়ি আরোপ করা হয়েছে। হয়রানি নয় নিরাপত্তা নিশ্চিত করাই প্রধান লক্ষ্য পুলিশের। তবে সাধারণ মানুষ ও ভুক্তভোগীরা বলছেন, অপরাধীদের ধরতে গিয়ে সাধারণদের হয়রানি করা হচ্ছে।

বিএনপি বলছে, অপরাধী ধরার নামে মামলার আসামি ধরার কথা বলে বিএনপিকে নেতাকর্মী শূন্য করার কৌশল নিয়েছে পুলিশ। চলছে গ্রেফতার-বাণিজ্য।
এব্যাপারে সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মুহম্মদ শামসুল আলম সরকার জানান, সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশ সর্বোচ্চ কঠোর অবস্থানে থাকবে। এরপরই সিলেটে কয়েকটি প্রবেশমুখে কড়াকড়ি আরোপ করা হয়। জালালাবাদ থানা , এয়ারর্পোট থানা, শাহপরান থানা, দক্ষিাণ সুরমা থানা ও মোগলবাজার থানাসহ প্রতিটি থানার ফাড়ি মাধ্যোমে চেকপোস্ট বশানো হয়েছে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, সিলেটে প্রবেশমুখে তল্লাশি বসিয়েছে পুলিশ। মঙ্গলবার সকাল থেকেই দেখা যায়, বাস, পিকাপ, মাইক্রোবাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলসহ সব ধরনের যানবাহন থামিয়ে তল্লাশি করা হচ্ছে। বাদ যাচ্ছেন না ব্যাগ কিংবা সোধারণ পথচারীরাও।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০