প্রচ্ছদ

বলিউডে কামব্যাক করতে সুস্মিতার মাত্র একটি শর্ত!

প্রকাশিত হয়েছে : ১২:১১:২৫,অপরাহ্ন ৩১ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১০৪ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউডের ফেভারিট নায়িকাদের মধ্যে অন্যতম সুস্মিতা সেন। তার অভিনয় সুস্মিতাকে আলাদা জায়গা তৈরি করে দিয়েছে ইন্ডাস্ট্রিতে। অসংখ্য ছবিতে নিজের রূপ এবং অভিনয় দক্ষতায় নজর কেড়েছেন অভিনেত্রী। সুস্মিতার হাসির ভক্তও কম নয়। অনেকে বলেন, হাসিটাই নাকি সুস্মিতার মূল অস্ত্র।

প্রায় আট বছর ধরে ছবি করছেন না সাবেক মিস ইউনিভার্স। ২০১০ সালে শেষ করেছিলেন ‘নো প্রবলেম’। তবে শ্রীদেবী-মাধুরী-রাবিনাদের মতো সুস্মিতাও কামব্যাক করতে চলেছেন বলিউডে। বলিউডে এমন গুঞ্জন বেশ জোড়াল ভাবেই শোনা যাচ্ছে।

খবর অনুযায়ী, ফের রূপোলি পর্দায় ফিরছেন সুস্মিতা। নায়িকা নিজেই নাকি এ কথা জানিয়েছেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে গিয়েই নাকি বলিউডে কামব্যাক করার কথা স্বীকার করেছেন অভিনেত্রী। জানিয়েছেন, শেষ দেড় বছর ধরে বিভিন্ন স্ক্রিপ্ট নিয়ে ঘাঁটাঘাঁটি শুরু করে দিয়েছেন তিনি।

তবে ছবিতে ফেরার জন্য একটি শর্ত রেখেছেন সুস্মিতা। তিনি বলেছেন, ‘‘আমার মনে হয় ছবির জন্য জীবনের ছ’টা মাস দিতে পারব আমি। কিন্তু আমি তৈরি মানেই এই নয় যে, পারফেক্ট স্ক্রিপ্টও তৈরি রয়েছে আমার জন্য।”

সুস্মিতা আরও জানিয়েছেন, ছবির মাধ্যমে ভক্তদের সঙ্গে জুড়ে থাকতে চান তিনি। তবে ভাল স্ক্রিপ্ট না পেলে ছবিতে ফিরবেন না। তখন অন্য কোনও মাধ্যম বেছে নেবেন ফ্যানেদের কাছাকাছি থাকার জন্য।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১