প্রচ্ছদ

সিলেট পৌঁছেই তিন মাজার জিয়ারত করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত হয়েছে : ২:৪০:৫৭,অপরাহ্ন ৩০ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২০০ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করতে সিলেটে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা ৪০ মিনিটে তিনি সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।বিমানবন্দর থেকে তিনি সারাসরি হজরত শাহজালাল (রহ.)এর মাজার জিয়ারত করতে যান।

শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী হজরত শাহপরাণ (রহ.) ও হজরত গাজী বোরহান উদ্দিনের (রহ.) মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে প্রধানমন্ত্রী সার্কিট হাইজে পৌঁছান। সেখান থেকে তিনি জনসভায় যোগ দেবেন বলে জানা গেছে।

শুধু মাজার জিয়ারত ও নির্বাচনি প্রচারণা নয়, সিলেটবাসীর জন্য উপহারও নিয়ে এসেছেন শেখ হাসিনা। এই সফরে তিনি ২০টি প্রকল্পের উদ্বোধন ও ১৮টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

সফরসূচি অনুযায়ী, মাজার জিয়ারত শেষে দুপুর সাড়ে ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সিলেট সার্কিট হাউজে নামাজ ও মধ্যাহ্নের বিরতি শেষে দুপুর ২টা ৪০ মিনিটে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে যাবেন প্রধানমন্ত্রী। সেখানে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বিকাল ৩টায় একই মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী।

বিকালে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে জনসভার মধ্য দিয়ে শুরু হবে শেখ হাসিনার আনুষ্ঠানিক নির্বাচনি প্রচারণা। আসছে জাতীয় নির্বাচনকে ঘিরে প্রথম জনসভা বিবেচনা করা হচ্ছে এটিকে। তাই জনসমাগমের মাধ্যমে এই জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে দলের নেতাকর্মীরা বিরামহীন কাজ করেছেন।

এদিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ণিল সাজে সেজেছে সিলেট। পুরো শহর ছেয়ে গেছে ব্যানার, পোস্টার, ফেস্টুন, বিলবোর্ড আর তোরণে। জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে এরই মধ্যে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হয়েছে।

গত নির্বাচনে সিলেটের ১৯টি আসনের মধ্যে ১৫টিতে জয়লাভ করে আওয়ামী লীগ, চারটি আসন পায় জাতীয় পার্টি। আগামী নির্বচনেরও এ ধারাবাহিকতা ধরে রাখতে চায় আওয়ামী লীগ।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১