প্রচ্ছদ

সিলেটে মঙ্গলবার প্রধানমন্ত্রীর সফর কর্মসূচি

প্রকাশিত হয়েছে : ১১:২০:২৯,অপরাহ্ন ২৯ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১৭০ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা মঙ্গলবার এক সরকারি সফরে সিলেট আসছেন। সকাল ১০ টা ৪০ মিনিটের সময় বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর সফরসূচি অনুসারে সেখান থেকে সরাসরি হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতের উদ্দেশ্যে দরগাহ এলাকায় যাবেন। মাজার জিয়ারত শেষে বেলা সাড়ে ১১ টায় শাহপরাণ মাজার জিয়ারতের উদ্দেশ্যে সড়কপথে শাহপরাণ মাজারে যাবেন।

পরে দুপুর ১২টায় সিলেটের প্রথম মুসলিম গাজী বুরহান উদ্দিন (রহ.) মাজার জিয়ারত করতে নগরীর কুশিঘাটের উদ্দেশ্যে রওয়ানা হবেন। পরে বেলা পৌনে ১টা থেকে আড়াইটা পর্যন্ত সিলেট সার্কিট হাউসে জোহরের নামাজ ও মধ্যাহ্ন বিরতির জন্য অবস্থান করবেন।

এরপর বেলা ২টা ৪০ মিনিটে সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ২০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ১৮টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। পরে সেখানে জনসভায় যোগদান করবেন তিনি। জনসভা শেষে বিকেল সোয়া ৫টায় বিমানযোগে ঢাকায় ফিরে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ এস এম খুরশিদ উল আলম স্বাক্ষরিত এবং সিলেটের জেলা প্রশাসক প্রেরিত এক সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

একটি সূত্র জানায়- প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ৬০জনের একটি টিম সিলেটে আসছেন। এর মধ্যে মন্ত্রী, প্রতিমন্ত্রী, প্রধামন্ত্রীর মুখ্যসচিব এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তারা রয়েছেন।

সর্বশেষ ২০১৬ সালের ২১ জানুয়ারি সিলেটে জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে, একই বছরের ২৩ নভেম্বর তিনি সিলেটে সেনাবাহিনীর ১৭-পদাতিক ডিভিশনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

ওই দিন জনসভায় বক্তব্য দেওয়ার কথা থাকলেও জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে তা স্থগিত করা হয়েছিল। সেই হিসেবে প্রায় দুই বছর পর প্রধানমন্ত্রী সিলেটে জনসভায় যোগ দিতে আসছেন।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০