প্রচ্ছদ

হেট স্টোরির ট্রেলারে ঝড় তুলেছেন খোলামেলা উর্বশী (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ১২:৫৫:২৮,অপরাহ্ন ২৯ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২৮৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউডের জনপ্রিয় ইরোটিক সিনেমা নির্মাতা ফ্রাঞ্চাইজি হেট স্টোরি। অপেক্ষার পালা চুকিয়ে এবার আসতে চলেছেন সিরিজের চতুর্থ কিস্তি। ছবি মুক্তির এখনো বাকি। আপাতত সামনে এলো ট্রেলার। ‘দিস ইজ নট আ লাভ স্টোরি, ইট ইজ আ হেট স্টোরি’- এমনই বক্তব্য নিয়ে মুক্তি দেওয়া হয়েছে ‘হেট স্টোরি ৪’র অফিসিয়াল ট্রেলার।

ট্রেলারে উষ্ণতা ছড়িয়ে বাজিমাত করেছেন ছবিটির প্রধান চরিত্রের অভিনেত্রী উর্বশী রাউতেলা। বিশাল পান্ডের পরিচালনায় এতে আরো আছেন টিভি তারকা করণ ওয়াহি আর ভিভান ভাথেনা। প্রেম, যৌনতা আর শিহরণের এক মিশেলে নির্মিত হয়েছে হেট স্টোরির চতুর্থ কিস্তি। যারা হেট স্টোরির নিয়মিত দর্শক তাদের জন্য এই সিক্যুয়েলটি আরো উত্তেজক হবে বলে ধারণা করা হচ্ছে।

ছবিটির ট্রেইলার তো রীতিমতো ঝড় তুলেছে ইউটিউবে। চলছে নানা রকমের আলোচনাও। বিভিন্ন খোলামেলা দৃশ্যে দর্শক আপত্তি তুললেও দেখছেন।

আগের পর্বগুলোর মতো এই পর্বও দর্শকদের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে জানিয়েছেন পরিচালক। এবারও মাত করবেন উর্বশী। বক্স অফিস হিটের সাথে সাথে ছবিটিতে উর্বশী সবার নজর কাড়বে বলে আশা করা হচ্ছে। ৯ মার্চ প্রেক্ষাগৃহে আসছে ছবিটি। গত ২৬ জানুয়ারি মুক্তি পেয়েছে ছবিটির অফিসিয়াল ট্রেলার।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১