প্রচ্ছদ

সাংবাদিক শাহাব উদ্দিন বেলাল আর আমাদের মাঝে নেই

প্রকাশিত হয়েছে : ১০:৩৪:১৩,অপরাহ্ন ২৬ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৩০২ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

টাওয়ার হ্যামলেট কাউন্সিলের সাবেক কাউন্সিলার ও লন্ডনে বাংলা মিডিয়ার সিনিয়র সাংবাদিক, রাজনীতিবিদ শাহাব উদ্দিন আহমদ বেলাল ইন্তেকাল করেছেন। ইন্না-রাজিউন। তিনি দীর্ঘদিন অসুস্থ থাকার পর গত কয়েকদিন থেকে তার শারীরিক অবস্থার মারাত্মক অবনতি ঘটলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার ২৫জানুয়ারী পূর্বলন্ডনের রয়েল লন্ডন হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা শাহাব উদ্দিন বেলালের পরিবারকে জানিয়েছেন , তার শারীরিক অবস্থা মারাত্মক অবনতির ঘঠেছে । যেকোন সময় দূর্ঘটনা ঘঠে যেতে পারে। শুক্রবার বাদ জুম্মা তিনি ইন্তেকাল করেছেন। লন্ডন বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ জুবায়ের এ খবর নিশ্চিত করেন। এই রিপোর্ট লিখা পর্যন্ত তিনি হাসপাতালে অবস্থান করছিলেন।

বিলেতে বাংলা মিডিয়ার সিনিয়র সাংবাদিক শাহাব উদ্দিন আহমদ বেলালের ইন্তেকালে ওয়ানবাংলানিউজ টিমের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য, ৭০,৮০ ও ৯০ দশকে ব্রিটিশ রাজনীতিতে বাঙালীদের অধিকার প্রতিষ্টার আন্দোলনসহ রাজনৈতিক, সামাজিক ও বর্নবাদ বিরুধী আন্দোলনে শাহাব উদ্দিন আহমদ বেলাল লেখনি ও আন্দোলের মাধ্যমে কমিউনিটিকে এগিয়ে নিয়ে যান। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তার দেহে বাইপাস অপারেশনসহ ছয়টি রিং বসানো হয়েছিল। ছয় মাস পূর্বে তার দেহে একটি পেইস মেকার ও লাগানো হয়।
তার মৃত্যুকে বিলেতের বাংলা মিডিয়ায় শোকের ছায়া নেমে এসেছে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০