প্রচ্ছদ

ব্যাগ ধরে টান, ছিনতাইকারীর গাড়ির চাকায় প্রাণ গেল গৃহবধূর

প্রকাশিত হয়েছে : ৭:২২:২১,অপরাহ্ন ২৬ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৩৩১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঢাকার ধানমণ্ডিতে প্রাইভেটকারে আসা ছিনতাইকারীর দল হাত থেকে ব্যাগ টেনে ছিনিয়ে নেয়ার সময় সেই গাড়ির চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন এক গৃহবধূর। শুক্রবার ভোর সাড়ে ৫ টার দিকে ধানমণ্ডির ৭ নম্বর রোডে এ ঘটনা ঘটে।

নিহতের নাম হেলেনা বেগম (৩৫)। তিনি ধানমণ্ডির আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালের একজন নার্স। তার বাড়ি বরিশাল বন্দর থানা এলাকায়। তার স্বামীর নাম মনিরুল ইসলাম। ঢাকার কলাবাগানের গ্রিন স্কয়ার রোডে পরিবারের নিয়ে থাকতেন তিনি। বরিশালে ছুটি কাটিয়ে শুক্রবার ভোরে স্বামী মনিরুল ইসলামের সঙ্গে লঞ্চে করে ঢাকায় ফেরেন হেলেনা। ঘটনার সময় হেলেনার স্বামী তার সঙ্গেই ছিলেন।

ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) মো. পারভেজ ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হেলেনা বেগম রাস্তা দিয়ে হেঁটে কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় ছিনতাইকারীরা একটি সাদা রঙের প্রাইভেটকারে এসে তার ব্যাগ ধরে টান দেয়। এতে বেসামাল হয়ে হেলেনা গাড়ির চাকার নিচে পড়ে যান। প্রাইভেটকারের পেছনের চাকা তার মাথার উপর দিয়ে যাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০