প্রচ্ছদ

রণবীরের সঙ্গে বাগদান- দীপিকার বক্তব্য

প্রকাশিত হয়েছে : ১১:৫৩:২৬,অপরাহ্ন ২৫ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১০৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

দুজনই রুপালি জগতের তারকা। একসঙ্গে একাধিক সিনেমায় জুটি বেঁধেছেন। বাস্তব জীবনেও তাদের নিয়ে শোনা যায় নানা কথা। বলছি অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের কথা। বলিপাড়ায় এ জুটির প্রেমের গুঞ্জন বেশ পুরোনো।

২০১৩ সালে মুক্তি পায় সঞ্জয় লীলা বানসালি পরিচালিত রাম লীলা। শোনা যায়, এই সিনেমার শুটিং সেটেই শুরু রণবীর-দীপিকার ঘনিষ্ঠতা। এরপর নানা রকম ঘটনার মধ্যে দিয়ে তাদের প্রেমের গল্প এগিয়ে যাচ্ছে। কখনো একসঙ্গে নৈশভোজে যাচ্ছেন তারা। আবার কখনো বিদেশ ভ্রমণে। সাধারণ প্রেমিক যুগলের মতো তাদের প্রেমেও শোনা গেছে ভাঙনের সুর। তবে তাদের ঘিরে বাগদান ও বিয়ের গুঞ্জনও নেহায়েত কম হয়নি।

খুব বেশিদিন হয়নি। বর্ষবরণ করতে নাকি এ জুটি পাড়ি জমিয়েছিলেন শ্রীলঙ্কা। তবে পরে শোনা যায়, শ্রীলঙ্কায় নয়, নিজ নিজ পরিবারের সঙ্গে মালদ্বীপে বর্ষবরণ করেছেন এই প্রেমিক যুগল। এখানেই শেষ নয়, গত জানুয়ারিতে দীপিকার জন্মদিনে নাকি বাগদানও সেরে ফেলেছেন তারা।

সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার ‘ভোগ বিএফএফ সিজন-টু’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা। সঙ্গে ছিলেন এ অভিনেত্রীর বোন আনিশা। এ সময় দীপিকাকে রণবীরের সঙ্গে বাগদানের বিষয়ে প্রশ্ন করেন নেহা। জবাবে পদ্মাবত অভিনেত্রী বলেন, ‘আমার বাগদান হয়নি।’

কিন্তু নেহা দমে যাবার পাত্রী নন। দীপিকার অনামিকা পরীক্ষা করে তিনি জানান, আঙুলে দাগ রয়েছে। তার মানে আংটি বদল হয়েছে। এ সময় বোনের বিপদে এগিয়ে আসেন আনিশা। তিনি বলেন, ‘গত চার বছর ধরেই তিনি বাগদত্তা।’ তার কথাটি বুঝতে কারো বাকি রইল না। কারণ গত কয়েক বছর ধরে অনেকবারই রণবীর-দীপিকার বাগদানের গুঞ্জন বলিপাড়ায় ছড়িয়েছে। তাকে ঘিরে এ ধরনের গুঞ্জন নিয়ে এর আগে দীপিকা বলেছিলেন, ‘আপাতত এ ধরনের কোনো পরিকল্পনা নেই। আমি অন্তঃসত্ত্বা নই, আমি সন্তান নিচ্ছি না, আমি বাগদান করিনি এবং আমার বিয়েও হয়নি। খুব শিগগির বিয়ের পরিকল্পনাও আমার নেই।’

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০