প্রচ্ছদ

ভয় আছে, যৌনতাও আছে (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ৭:১৩:০৫,অপরাহ্ন ১৪ সেপ্টেম্বর ২০১৭ | সংবাদটি ৮১৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ফার্স্ট লুক, পোস্টার ও টিজার দিয়ে আগেই সাড়া ফেলেছে বহুল প্রতীক্ষিত ওয়েব সিরিজ রাগিনি এমএমএস রিটার্নস। ভৌতিক ঘটনার সঙ্গে যৌনতাও রয়েছে ইরোটিক-হরর ঘরানার এ ওয়েব সিরিজটিতে। প্রকাশিত ট্রেইলারে এমনটাই আভাস মিলেছে।

রাজকুমার রাও ও কাইনাজ মতিবালা অভিনীত রাগিনি এমএমএস। ২০১১ সালে প্রথম মুক্তি পায় এটি। এরপর ২০১৪ সালে মুক্তি পায় এর সিক্যুয়েল রাগিনি এমএমএস-টু। সিনেমাটিতে অভিনয় করেন সানি লিওন ও সাহিল প্রেম। বলিউডে বহুল আলোচিত এ সিনেমা দুটির ধারাবাহিকতায় এবার তৈরি হয়েছে রাগিনি এমএমএস রিটার্নস। ট্রেইলারও শুরু হয়েছে আগের দুই সিনেমার দৃশ্য দিয়ে। এরপর ভৌতিক কিছু দৃশ্যের পাশাপাশি দেখানো হয়েছে কিছু অন্তরঙ্গ ও যৌন দৃশ্য। এতে দেখা যায়, নববধূর মতো শাড়ি পরা বিকৃত মুখের এক বৃদ্ধাকে, যার ভয়ে সবাই ভীত। এছাড়া রয়েছে একজন দারোয়ান যে শিক্ষার্থীদের সতর্ক করছে। যেমনটা ভৌতিক সিনেমাগুলোতে দেখা যায়। রয়েছে সিদ্ধার্থ গুপ্তার সঙ্গে কারিশমা শর্মার অন্তরঙ্গ দৃশ্য।

ওয়েব সিরিজটির প্রেক্ষাপট একটি পরিত্যাক্ত কলেজ। দুটি মেয়েকে ঘিরে তৈরি হয়েছে এর গল্প। যারা পরিত্যাক্ত এ কলেজে উদ্ভট সব বিষয় লক্ষ্য করেন। তারা একটি এমএমএস সিডির সন্ধান করছেন, যার মধ্যে লুকিয়ে রয়েছে এর রহস্য।

অল্টবালাজির ব্যানারে রাগিনি এমএমএস রিটার্নস প্রযোজনা করছেন একতা কাপুর। এটি পরিচালনা করছেন সুযশ। এতে রাগিনি চরিত্রে রয়েছেন কারিশমা শর্মা। সিমরান চরিত্রে অভিনয় করছেন রিয়া সেন। এছাড়া আছেন নিশান্ত মালকানি প্রমুখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০