প্রচ্ছদ

নেপাল যাচ্ছেন বলিউডের একঝাঁক তারকা

প্রকাশিত হয়েছে : ৩:৫৬:৪৯,অপরাহ্ন ২৩ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১০৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

নেপাল যাচ্ছেন বলিউডের একঝাঁক তারকা। নেপাল সরকার ও বলিউড তারকা সালমান খান-সোহেল খানের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান। সালমান খান ছাড়াও এতে যোগ দিবেন সোনাক্ষী সিনহা, কৃতি স্যানন, ডেইজি শাহ, প্রভু দেবাসহ প্রায় ৬০জন বলিউড তারকা।

আগামী ১০ মার্চ কাঠমাণ্ডুতে অবস্থিত নেপালের হেড কোয়ার্টারের কাছেই অনুষ্ঠিত হবে এই সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে প্রায় ৫০ হাজার দর্শকের সমাগম হবে। তাদের মধ্যে ১০ হাজার বিদেশি দর্শক থাকবেন বলেও প্রকাশিত প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ বিষয়ে সোহেল খান বলেন ‘আমাদের দেশ থেকে বেশ কিছু তারকাকে নিয়ে নেপালে গিয়ে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান করতে চাই। যাতে দুই দেশের মধ্যে একটা সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক স্থাপন করা সম্ভব হয়। এর মাধ্যমে দুই দেশের সংস্কৃতির আদানপ্রদান করার সুযোগও ঘটতে পারে।’

এ ব্যাপারে নেপালের ট্যুরিজম বোর্ডের সিইও দীপক জোশী বলেন, ‘এই ধরণের সাংস্কৃতিক অনুষ্ঠান দেশের ট্যুরিজমকে সকলের সামনে মেলে ধরতে সাহায্য করে। তাই এই অনুষ্ঠানটি নেপাল ট্যুরিজমকে প্রচার করার একটি বিরাট অস্ত্র।’

অনুষ্ঠান শেষে বেশ কিছুদিন নাকি নেপালে থাকবেন সালমান খান। কারণ নেপাল সরকারের অনুরোধে পৃথিবীর উচ্চতম হোটেল ‘দ্য হোটেল এভারেস্ট ভিউ’ থেকে নেপালের চন্দ্রগিরি পাহাড় ও অন্যান্য দর্শনীয় স্থানগুলো দেখবেন বলেও জানা গেছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০