প্রচ্ছদ

তুসো মিউজিয়ামে স্থান পাচ্ছে সানি লিওন

প্রকাশিত হয়েছে : ৩:৩৩:৪২,অপরাহ্ন ২২ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৩৫৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

প্রাক্তন পর্নস্টার সানি লিওন। এখন পাকাপাকিভাবে ভারতের বাসিন্দা। বলিউডের অন্যতম নায়িকাও তিনি। কিন্তু এত সাফল্যের মধ্যেও একটা দুঃখ এখনও সানি লিওনের মনে রয়ে গিয়েছে। মানুষ এখনও তাকে অতীতের দাঁড়িপাল্লাতেই বিচার করে। এমনকী, আবেদনময়ী হিসেবেই তাঁকে সিনেমায় নেওয়া হয়, একথাও শোনা গিয়েছে।

তবে এ দুঃখ এবার কিছুটা হলেও মিটতে চলেছে প্রাক্তন পর্নস্টারের। এবার মধুবালা, অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, মাধুরী দীক্ষিতদের সঙ্গে একসারিতে স্থান পেতে চলেছেন তিনি। দিল্লির মাদাম তুসো মিউজিয়ামের জন্য তৈরি হচ্ছে তার মোমের মূর্তি। যা বসবে এই বলিউড তারকাদের পাশেই।

ইতিমধ্যেই লন্ডন থেকে মুম্বইয়ে উড়ে এসেছেন মাদাম তুসোর কারিগররা। চলছে মাপ নেওয়ার কাজ। বিশেষ করে চেহারার। প্রায় ২০০ রকমের পরিমাপ নেওয়া হয়েছে। যাতে অবিকল সানির মতোই মূর্তি তৈরি করা যায়।

এই সম্মানে বেজায় খুশি সানি। মাদাম তুসোয় তারও মূর্তি থাকবে, এটা ভেবেই রোমাঞ্চিত তিনি। সম্মানিতও বটে। এই প্রথমবার এমন কোনও অভিজ্ঞতা হল তার। প্রচুর মাপজোপ হচ্ছে। তবে তাতে সানির মুখের হাসিতে এতটুকু কমতি নেই। ধৈর্য ধরেই পুরো প্রক্রিয়ার সাক্ষী হচ্ছেন নায়িকা। যাতে এ মূর্তি যেন তারই প্রতীক হয়ে ওঠে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০