প্রচ্ছদ

ন্যাম ভবনে মিলল এমপির ছেলের ঝুলন্ত লাশ

প্রকাশিত হয়েছে : ১২:২৬:৪৩,অপরাহ্ন ২১ জানুয়ারি ২০১৮ / সংবাদটি পড়েছেন ২৮৪ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

রাজধানীর মানিক মিয়া এভিনিউর ন্যাম ভবনের একটি ফ্ল্যাট থেকে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের (২৬) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রোববার সকাল ৮ টার দিকে ৫ নম্বর ভবনের (এমপি হোস্টেল) ৬০৪ নম্বর ফ্ল্যাট থেকে পুলিশ অনিকের ঝুলন্ত লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার ওসি গনেশ গোপাল বিশ্বাস। লাশ ময়নাতদন্তের জন্য শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয় বলে জানান তিনি।

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) মফিজুল হক জাহাঙ্গীর জানান, ন্যাম ভবনে তিনি তার দুই ছেলেমেয়েকে নিয়ে থাকতেন। স্ত্রী সাধারণত সাতক্ষীরাতেই থাকেন।

ওয়ার্কার্স পার্টির নেতা ও সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরার নিজ নির্বাচনী এলাকা থেকে রোববার ভোরেই ঢাকায় ফেরেন। ফ্ল্যাটে এসে তিনি ছেলেকে ডাকলেও কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। তখন ঘরের মধ্যে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান বলে জানান মফিজুল হক জাহাঙ্গীর।

পরিবারের ধারণা, রাতের কোন এক সময় অনিক আত্মহত্যা করেছে। তবে কি কারণে ছেলেটি আত্মহত্যা করেছে তা প্রাথমিক ভাবে জানাযায়নি।

অনিক আজিজ এমপি লুৎফুল্লাহর একমাত্র ছেলে। তিনি দুই ভাই-বোনের মধ্যে সবার বড়। অনিক খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে বিএসসি শেষ করে ঢাকার ড্যাফডিল বিশ্ববিদ্যালয়ে এমএসসি পড়া-লেখা করছিলেন।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১