প্রচ্ছদ

ফেসবুকে ভাইরাল সালমান মুক্তাদির-জেসিয়ার প্রেম

প্রকাশিত হয়েছে : ১২:০৯:০৮,অপরাহ্ন ২১ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২১৭ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ইউটিউবার সালমান মুক্তাদিরকে নিয়ে চারদিকে আলোচনা-সমালোচনার ঝড় বইছে। তার প্রেম, বিয়ে নিয়ে বেশ কিছুদিন আগে মিডিয়াপাড়ায় চলছিল কানাঘুষা।

এবার আর কানাঘুষা নয়, নয় কোনো সন্দেহ। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী জেসিয়া ইসলাম সরাসরি তার নামে প্রেমে প্রতারণার অভিযোগ আনলেন। বৃহস্পতিবার জেসিয়ার ফেসবুক স্ট্যাটাসে মিললো নতুন খবর।

‘তুমি আমার সঙ্গে যা কিছু করেছো, আমি কখনও তোমাকে ক্ষমা করবো না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছো, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেলো। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি নষ্ট করবে? কত?’ নিজের ফেসবুকে এমন স্ট্যাটাস লিখেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম।

একই সঙ্গে সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার চ্যাটিংয়ের বেশকিছু স্ক্রিন শর্টও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জেসিয়া। চ্যাটিং দেখে বোঝা যায়, সালমান ও জেসিয়ার মধ্যে প্রেমের সম্পর্ক বিদ্যমান। পরে জেসিয়ার দেয়া এই স্ট্যাটাসটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এ নিয়ে তিক্ত প্রশ্ন ও মন্তব্যের মুখে পড়েন সালমান ও জেসিয়া।

এরপর সালমান মুক্তাদির তার ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে জানান যে, জেসিয়ার সঙ্গে আমার সবকিছু ঠিক হয়ে গেছে। আমার প্রতি ওর কোনো অভিযোগ নেই। আর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠানের পর জেসিয়ার ফেসবুক আইডি হ্যাক হয় বলে জানান তিনি।

এ বিষয়ে কথা বলার জন্য মুঠোফোনে যোগাযোগ করা হলেও সালমান ও জেসিয়ার কাউকেই পাওয়া যায়নি।

উল্লেখ্য, ফ্যাশন হাউস এক্সটেসির মডেল জেসিয়া গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের দ্যূতি ছড়িয়ে গেল বছরে অনুষ্ঠিত হওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে তারকাখ্যাতি লাভ করেন। অপরদিকে ইউটিউবার হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন সালমান মুক্তাদির।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০