প্রচ্ছদ

সিলেট অনলাইন প্রেসক্লাবের ফের জয়ী ফারহানা হেনা: প্রতিক্রিয়ায় যা বলেছেন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

নিজস্ব প্রতিবেদক: সিলেট অনলাইন প্রেসক্লাবের কার্যকরী পরিষদের নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ১ম সদস্য পদে ডেইলি বিডি নিউজ.নেটের সম্পাদক সিলেটের প্রথম অনলাইন নারী সাংবাদিক ফারহানা বেগম হেনা নির্বাচিত হয়েছেন।

সর্বোচ্ছ ২৯ ভোট পেয়ছেন তিনি। আর তার নিকটতম প্রতিদ্বন্ধিরা তার থেকে কম ভোট পেয়ে ২য় ও ৩য় স্থানে কার্যকরী কমিটির সদস্য পদে জয়ী হয়েছেন।

নির্বাচিত হওয়ার পর ফারহানা বেগম হেনা তার প্রতিক্রিয়ায় বলেন, অনলাইনে প্রথম কাজ করার সুযোগ পাই সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম পোর্টালে,ব্যবস্থাপনা সম্পাদক পদে। তার পর লন্ডনের জনপ্রিয় পোর্টাল জিবি নিউজ ২৪ ডটকমে স্টাফ রিপোর্ট হিসাবে এবং প্রথম নারী অনলাইন পোর্টালের সম্পাদক ও অনলাইন প্রেসক্লাবের প্রথম নারী সদস্য হই। আজ আবার ও আপনাদের সকলের দোয়া ও ভালবাসাতে অনলাইন প্রেসক্লাবের প্রথম কার্যকরী নারী সদস্য হিসাবে জয়যুক্ত হই এ জয় আমার নয় এ জয় আপনাদের সকলের। সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সব সময় সবার পাশে থেকে কাজ করবেন বলেও জানান।

এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, একজন নারী এগিয়ে গেলো মানে এ দেশ আরো একটু এগিয়ে গেল । প্রেসক্লাবের স্লোগান “বদলে গেছে দিনকাল, নিউজ এখন ডিজিটাল” এই স্লোগানের সাথে ঠিক তেমনি মিল রেখে এদেশের নারীদেরকেও তারা সামনে এগিয়ে নিয়ে যাচ্ছেন তারই ধারাবাহিকতায় প্রেসক্লাবের ভালবাসা ও সকলের সহায়তায় আজ এ অর্জন। নারী এগিয়ে গেল মানে এ দেশ আরো একটু এগিয়ে গেল প্রেসক্লাবের স্লোগান বদলে গেছে দিন কাল নিউজ এখন ডিজিটাল এই স্লোগানের সাথে ঠিক তেমনি মিল রেখে এদেশের নারী দেরকেও তারা সামনে এগিয়ে নিয়ে যাচ্চেন তার ই ধারবাহীকতায় প্রেসক্লাবের ভালবাসা ও সকলের সহায়তায় আজ এ অর্জন।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০