প্রচ্ছদ

পোড়ামন ২ ছবির দ্বিতীয় পোস্টারে ভয়!

প্রকাশিত হয়েছে : ১:১২:৩৩,অপরাহ্ন ১৮ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১৭৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঢাকাই সিনেমার তালিকায় সফল ছবিদের উদাহরণ সাইমন-মাহি জুটির ‘পোড়ামন’। এবারে নির্মিত হচ্ছে ছবিটির সিক্যুয়েল। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারেই ছবিটি নির্মাণ করছেন রায়হান রাফি। নতুন ছবি ‘পোড়ামন ২’-তে নায়ক-নায়িকা হিসেবে আছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

গেল সপ্তাহেই ছবিটির ফার্স্ট লুক অর্থাৎ প্রথম পোস্টার প্রকাশ পায়। সেটি বেশ আলোচনায় এসেছে। প্রথম পোস্টারে দেখা যায় অসহায় সিয়াম, তার পাশে চোখে কান্না নিয়ে দাঁড়িয়ে আছেন পূজা চেরি। তাদের ঘিরে অনেক বোরখা পরিহিত নারী উন্মুখ হয়ে সামনের দিকে তাঁকে আছেন।

এবার প্রকাশ পেল দ্বিতীয় পোস্টার। এখানে দেখা গেল চোখে মুখে কৌতুহল আর উৎকণ্ঠা নিয়ে তাকিয়ে আছেন সিয়াম ও পূজা। দুজনের গায়ে সবুজ রেশমি পোশাক। প্রথম পোস্টারের মতো এটিও অনেক প্রশ্নের জন্ম দিচ্ছে মনে। কেন এভাবে তাকিয়ে আছেন দুই তারকা? তাদের গায়ের সবুজ রেশমি পোশাকে কোনো রহস্য আছে কী না পরিচালক তা এখনই বলতে নারাজ। তিনি বলেন, ‘আমি চাই ছবিটি মানুষ হলে গিয়ে দেখুক এবং তৃপ্তির ঢেকুর তুলুক।’

গেল বছরের ২৯ সেপ্টেম্বরে মেহেরপুরে ছবিটির শুটিং শুরু হয়। সেখানেই টানা শুটিং চলেছে। ছবিটির শুটিং শেষ পর্যায়ে। এখন গানের দৃশ্যায়ন চলছে। কিছুদিনের মধ্যেই জানা যাবে ছবিটির মুক্তির সম্ভাব্য তারিখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০