প্রচ্ছদ

বছরে একবার গোসল করায় স্ত্রীকে ডিভোর্স

প্রকাশিত হয়েছে : ১২:৪৪:২১,অপরাহ্ন ১৮ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ৪৫৯ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সারা বিশ্বে স্বামী-স্ত্রীর মধ্যে তো কত কারণেই ডিভোর্স হচ্ছে। তবে সম্প্রতি তাইওয়ানের এক দম্পতির মধ্যে ডিভোর্স হয়েছে বিচিত্র এক কারণে। স্বামীর অভিযোগ, স্ত্রীর সঙ্গে তিনি বসবাস করতে চান না তার অন্যতম কারণ হচ্ছে তার স্ত্রী সারা বছরে মাত্র একবার গোসল করেন। এটা তার জন্য মানসিক অত্যাচারের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

স্বামী জানায়, তারা যখন প্রেম করতেন তখন তার স্ত্রী এমন ছিলেন না। কিন্তু বিয়ের পর থেকেই পরিস্থিতি বদলে যেতে থাকে। তার স্ত্রী গোসল করা বাদ দিয়ে দেন। প্রথম দিকে সপ্তাহে একদিন গোসল করতে শুরু করেন। এরপর এক বছরে মাত্র একবার করে গোসল করতেন। যেদিন তার স্ত্রী গোসলে ঢুকতেন বের হতে তার ছয় ঘণ্টা সময় লাগত।

ডিভোর্সের আবেদনকারী স্বামী বলেন, তার স্ত্রী মানসিক রোগী। তাকে কোন চাকরি করতে দিতে চাইতেন না। বাসায় থাকতে বলতেন। নিজে বাবার বাড়িতে থাকতেন, স্বামীকেও সেইখানে থাকতে বলতেন। দিনের পর দিন এইভাবে জীবনযাপন করে অতিষ্ঠ হয়ে পড়েন স্বামীটি।

অবশেষে ২০১৫ সালে তিনি স্ত্রীর বাবার বাড়ি থেকে বেরিয়ে যান। তাইওয়ানের সিংচু শহরে চাকরি নেন। স্ত্রীর কাছ থেকে রীতিমতো আত্মগোপন করে থাকেন তিনি। স্ত্রীটি যখন একমাস পরেই স্বামীর খোঁজ পান তখন তাকে চাকরি ছেড়ে বাড়িতে ফিরে আসতে বলেন। স্বামী চাকরি ছেড়ে আবার আগের শহরে ফিরে আসেন। কিন্তু শ্বশুড়বাড়িতে আর ফিরে যান না। স্ত্রীর বিরুদ্ধে কোর্টে ডিভোর্সের মামলা করে দেন। মামলা চলে দুই বছর ধরে। স্ত্রী অবশ্য স্বামীর অভিযোগ মিথ্যা বলে অস্বীকার করেন। কিন্তু কোর্ট অবশেষে স্বামীর পক্ষেই রায় দেয়।

সূত্র: সেইজ.কম



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

মে ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১