প্রচ্ছদ

হাবিব-শার্লিনার ‘চলো না’(ভিডিও)

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

‘ওহ শীট!’ হঠাৎ বৃষ্টি দেখে বিরক্ত হয়ে কথাটা বলতেই শার্লিনা হোসেনের উপর ছাতা ধরতে ধরতে হাবিব বলেন, ‘আজকে কিন্তু ওয়েদার ফোরকাস্টিংয়ে বৃষ্টি হওয়ার কথা ছিল না।’ বিপদসংকুল মুহূর্তে ছাতা পেয়ে শার্লিনা কৃতজ্ঞতার স্বরে বলেন, ‘থ্যাঙ্কস ফর দ্য আমব্রেলা।’ পরক্ষণেই হাবিব বলেন, ‘চলো না।’ এরপর তারা হাঁটতে থাকেন।

দৃশ্যটি হাবিব ওয়াহিদের গাওয়া ‘চলো না’ শিরোনামের গানের মিউজিক ভিডিওর। গতকাল দিবাগত রাতে এটি গানচিলের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। এর কথা লিখেছেন আসিফ ইকবাল। সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। গানটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। শ্রীলঙ্কার চমৎকার স্থানে মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে।

শার্লিনাকে ভীষণ পছন্দ করেন হাবিব। বেড়াতে গিয়ে তাদের পরিচয়। নানা অসিলায় শার্লিনার সঙ্গে সময় কাটান হাবিব। ভেতরে পুষে সুপ্ত ভালোবাসা। কিন্তু মুখ ফুটে বলা হয় না সে কথা। তবে গানের কথায় কথায় হাবিব তার স্বপ্নের কথা বলে যান। এমন রোমান্টিক একটি গল্প দেখা যায় পুরো মিউজিক ভিডিওতে।

বড় বাজেটের এ মিউজিক ভিডিওটি নির্মাণের শুরু থেকেই আলোচনায় ছিল। ভিডিওটি প্রকাশের পর দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়াচ্ছে।

দেখুন : ‘চলো না’ গানটি।