প্রচ্ছদ

মাহি-বুবলিকে ছাড়িয়ে সেরা অপু

প্রকাশিত হয়েছে : ১১:৪৭:১৮,অপরাহ্ন ১৪ জানুয়ারি ২০১৮ / সংবাদটি পড়েছেন ৬০৩ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িক অপু বিশ্বাস। দর্শকদের উপহার দিয়েছেন বেশকিছু জনপ্রিয় চলচ্চিত্র। গত দুই বছর চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে থাকলেও দর্শকপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি এ ঢালিউড কুইনের। সম্প্রতি দর্শকদের ভোটে সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন তিনি।

এফএম রেডিও টুডে’র ‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’-এর জরিপে ২০১৭ সালের সেরা নায়িকা নির্বাচিত হন অপু বিশ্বাস। শ্রোতা-দর্শকদের প্রদত্ত ভোটের মাধ্যমে এই জরিপ করা হয়। রেডিও টুডের অফিশিয়াল ফ্যান পেজে দর্শক মতামতের ভিত্তিতেই নির্বাচন করা হয়েছে বছরের সেরা নায়িকা। অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন সৈকত সালাহউদ্দিন।

জানা গেছে, প্রাথমিকভাবে দশজন নায়িকাকে নিয়ে জরিপ করা হয়। সেরা দশ থেকে সেরা তিন নায়িকা নির্বাচন করেছেন শ্রোতা-দর্শকরা। সেরা তিনজনকে নিয়ে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেরা তিনে ছিলেন অপু বিশ্বাস, মাহিয়া মাহি ও শবনম বুবলি। এদের মধ্যে সেরা হন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

গত ৭ জানুয়ারি রেডিও টুডে’র অফিশিয়াল পেজে ভোট গ্রহণ শুরু হয়। চলে ১২ জানুয়ারি শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত।

‘মুভি টাইম উইথ সৈকত সালাহউদ্দিন’ প্রতি শুক্রবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত রেডিও টুডে’তে সরাসরি সম্প্রচারিত হয়। এ ছাড়া ফেসবুক লাইভের মাধ্যমে অনুষ্ঠানটি দেখাও যায়। অনুষ্ঠানটির প্রযোজনা ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রেডিও টুডে’র হেড অব প্রোগ্রাম ডেভলপমেন্ট এবং সিনিয়র আরজে টুটুল জহিরুল ইসলাম।