প্রচ্ছদ

এবার বলিউডে মম

প্রকাশিত হয়েছে : ৬:৩৮:৪৩,অপরাহ্ন ২৯ আগস্ট ২০১৭ | সংবাদটি ৩০৮ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড নির্মাতা ফয়সাল সাইফের নতুন ছবিতে অভিনয় করবেন মম। এর মধ্য দিয়ে হিন্দী ছবিতে অভিষেক হতে যাচ্ছে তার।

এখনো চলচ্চিত্রটির নাম ঠিক হয়নি। চলচ্চিত্রটি এক নারী কেন্দ্রিক চরিত্রের ওপর দাঁড়িয়ে। সে চরিত্রেই দেখা মিলবে মম’র। তবে, এখনও ছবিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হননি মম। ঈদের কাজের ব্যস্ততার ফাঁকে নিশ্চিত করলেন তার বলিউড যাত্রার কথা।

মম বলেন, “এটা একটা রিভেঞ্জ স্টোরি। আমার চরিত্রটির নাম জয়া। ঈদের কাজের ব্যস্ততায় এখানকার নির্মাতাদের সঙ্গে কমিটমেন্টের কারণে ছবিটিতে এখনও আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হওয়া হয়নি। আশা করছি ঈদের পরপরই চুক্তির আনুষ্ঠানিকতা শেষ হবে।”

ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও নিজের নিয়মিত উপস্থিতি জানান দিচ্ছেন মম। এর আগে তার অভিনীত তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ ও শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিগুলো মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় আছে তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নবাড়ি’।

বলিউডের ফিল্মে অভিনয়ের এই সুযোগকে সম্ভবনা হিসেবে দেখছেন মম। তার মতে, “আমাদের অনেক শ্রদ্ধেয় লিজেন্ড অভিনেতা-অভিনেত্রী বড় পরিসরে কাজ করে এসেছেন। আমি যেন তাদের মান রাখতে পারি সেটাই কামনা করছি।”

এদিকে মম ছাড়াও নির্মাতা ফয়সাল সাইফ বাংলাদেশের আরেক অভিনেতা নিরবকে নিয়ে সম্প্রতি নির্মাণ করেছেন ‘শয়তান’ নামের একটি চলচ্চিত্র। চলচ্চিত্রটি আগামী ১১ অক্টোবর ভারতে মুক্তি পেতে যাচ্ছে।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০