প্রচ্ছদ

স্বামীকে নিয়ে যা বললেন মাহি

প্রকাশিত হয়েছে : ১২:৪৭:০২,অপরাহ্ন ১২ সেপ্টেম্বর ২০১৭ / সংবাদটি পড়েছেন ৬২৩ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি গত ২০১৬ সালের মে মাসের ২৫ তারিখে বিয়ে করেন পারভেজ মাহমুদ অপুকে। বর সিলেট অঞ্চলের ধনাঢ্য ব্যবসায়ী ছেলে। রাজধানীর উত্তরায় নিজের বাসায় সাংবাদিকদের ডেকে নিজের বরের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন মাহিয়া মাহি নিজেই।

স্বামীর প্রসঙ্গে মাহিয়া মাহি বলেছিলেন- ‘পরিবারের পছন্দে আমি বিয়ে করছি। আমার বরকে তারাই পছন্দ করেছেন। আমিও তাদের পছন্দকে সম্মান জানিয়েছি।’

নিজের জীবনসঙ্গী পারভেজ মাহমুদ অপু’র উদ্দেশ্যে নিজ ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। সেখানে তিনি লিখেছেন, ‘আমি তোমার প্রেমে। প্রিয়, আশা করি তুমি জানো- শেষ নিঃশ্বাস পর্যন্ত তোমাকে ভালবাসব, প্রমিস’। পোস্টটির সঙ্গে জুড়ে দিয়েছেন তাদের দুজনের একটি সুন্দর ছবি।

উল্লেখ্য, চলচ্চিত্রে মাহিয়া মাহির আবির্ভাব ঘটেছিল ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে। এর পর বেশ কিছু সিনেমায় উপহার দিয়েছেন তিনি। অন্যরকম ভালোবাসা, পোড়ামন, ভালোবাসা আজকাল, তবুও ভালোবাসা, অগ্নি, কি দারুণ দেখতে, দবির সাহেবের সংসার, দেশা দ্য লিডার, ময়নামতি, জানেমান ও অগ্নি ২ সিনেমায় অভিনয় করে দর্শকের হৃদয়ে স্থান নিয়েছেন তিনি।