প্রচ্ছদ

সাত দিনব্যাপী শুরু হচ্ছে ‘ক্লিক ব্যাডমিন্টন টুর্নামেন্ট’

প্রকাশিত হয়েছে : ১১:৩২:১৭,অপরাহ্ন ০৭ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২১৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কর্পোরেট প্রতিষ্ঠান নিয়ে ৪০টিরও বেশি দলের অংশ গ্রহণে শুরু হতে যাচ্ছে ‘ক্লিক র‌্যাকেট র‌্যাকেজ ব্যাডমিন্টন।’ টুর্নামেন্টটির উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

রাজধানীর বনানী মাঠে সাতদিন ব্যাপী এ টুর্নামেন্ট শুরু হবে আগামী শনিবার থেকে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার সময়ে মিট দ্যা প্রেস বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন অডেটিরিয়ামে এসব তথ্য দেন আয়োজকেরা।

অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এক্সপিইডেভের আয়োজনে এ প্রতিযোগিতার টাইটেল স্পন্সর হয়েছে দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক পণ্যের ব্রান্ড ‘ক্লিক’। বাংলাদেশের ব্যাডমিন্টন ফেডারেশনের সহযোগিতায় এই আয়োজনে পাওয়ার্ড বাই হচ্ছে প্রাণ ইউএইচটি মিল্ক ও কো-স্পন্সর হিসেবে থাকছে দুরন্ত বাইসাইকেলে।

অনুষ্ঠানে প্রাণ ডেইরীর গ্রুপের মহা ব্যবস্থাপক রাজিব ইবনে ইসলাম বলেন, প্রাণ ডেইরী দেশের এক নম্বর ডেইরী কোম্পানি। প্রতিটি ঘরে ঘরে দুধের চাহিদা রয়েছে। স্বল্পমূল্যে এক গ্লাস দুধ তুলে দিতে পারি। আমরা প্রায় ১২ হাজার কৃষকের সঙ্গে কাজ করি। আমাদের সামাজিক অর্থনৈতিক উন্নয়নে আমরা অবদান রাখার চেষ্টা করি।

ক্লিক ব্রান্ডের ব্যবস্থাপক সালাহউদ্দিন আল হোসেন বলেন, আমরা পেশাদার খেলোয়াড়দের নিয়ে বড় ধরনের ব্যাডমিন্টন টুর্নামেন্ট হতে দেখি। কিন্তু বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী ও পেশাজীবীদের নিয়ে এ ধরনের আয়োজন তেমন একটা হয়না। এই টুর্নামেন্ট যেন উৎসবে রূপ নেয় সেইজন্য আমরা ব্যাডমিন্টন খেলার পাশাপাশি বিভিন্ন আয়োজন রেখেছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার,দুরন্ত বাইসাইকেলের ব্রান্ড ম্যানেজার রাকিবুল হাসান, এক্সপিইডেভের মহা ব্যবস্থাপক মোহাম্মদ ইউসুফ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০