প্রচ্ছদ

শ্রীদেবীর আঁকা সোনমের ছবি নিলামে

প্রকাশিত হয়েছে : ১১:২৯:২৯,অপরাহ্ন ০৭ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১৪১ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অভিনেত্রী শ্রীদেবী। অভিনয়গুণে কোটি কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। কিন্তু তার আরো একটি গুণের কথা হয়তো অনেকেই জানেন না। তিনি চিত্রশিল্পীও বটে।

আগামী মাসে দুবাইয়ে শ্রীদেবীর আঁকা কিছু ছবির নিলাম হবে। এখান থেকে প্রাপ্ত অর্থ ব্যয় করা হবে দাতব্য কাজে। এতে অভিনেত্রী সোনম কাপুরেরও একটি ছবি থাকবে। ছবিটি সাওয়ারিয়া (২০০৭) সিনেমা মুক্তির পরবর্তী সময়ে এঁকেছিলেন শ্রীদেবী। নিলামে এর দর ১০ লাখ রুপি থেকে শুরু হবে। একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে সূত্রটি সংবাদমাধ্যমে জানিয়েছে, শ্রীদেবী অনেকদিন থেকেই ছবি আঁকেন। এটি তার সময় কাটানোর প্রিয় মাধ্যম। ২০১০ সালে আন্তর্জাতিক আর্ট হাউস তার ছবি নিলাম করতে চেয়েছিল। কিন্তু তিনি রাজি হননি। দুবাইয়ের এই ইভেন্টটির মহৎ উদ্দেশ্য রয়েছে, যা তাকে আকর্ষণ করেছে। দুবাইয়ে সোনমের অনেক ভক্ত রয়েছে। মধ্যপ্রাচ্যে দিন দিন তার জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। নিলামকারীরা আশা করছেন ছবিটি অনেক দামে বিক্রি হবে।

সোনমের ছবি ছাড়াও শ্রীদেবীর আঁকা প্রয়াত পপ সম্রাট মাইকেল জ্যাকসনের একটি ছবিও নিলাম করা হবে। সূত্রটি জানায়, এটি তার ব্যক্তিগত পছন্দের। ৮ লাখ রুপি থেকে এটির নিলাম শুরু হবে।