প্রচ্ছদ

শ্রীমঙ্গলে সেনাবাহিনীর হেলিকপ্টার বিধ্বস্ত

প্রকাশিত হয়েছে : ১:৩৯:০৪,অপরাহ্ন ০৩ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১২৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় সেনাবাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এঘটনায় পাইলটসহ ৪ জন আহত হয়েছেন।হেলিকপ্টারে ১৫ জন বিমানবাহিনীর কর্মকর্তা ছিলেন। বুধবার (৩ জানুয়ারি) সকাল ১০ টার দিকে শ্রীমঙ্গল বিজিবি ক্যাম্পে এ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন-ফাইল্ট লেঃ মেহদি হাসান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার ফরহাদ হোসেন, কুয়েতের মেজর জেনারেল খালিদ মোঃ আব্দুল্লাহ বাকি একজনের নাম জানা যায়নি।

শ্রীমঙ্গল বিজিবি’র একটি সূত্রে জানা যায়, কুয়েত থেকে কয়েকজন অফিসার নিয়ে ঢাকা থেকে শ্রীমঙ্গলে আসার পথে অবতরণের সময় হেলিকপ্টারটি শ্রীমঙ্গল বিজিবি ক্যাম্পে বিধ্বস্ত হয়। এসময় বিমানের পাইলট ও কেবিন ক্রুসহ চারজন আহত হন।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ মহসীন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের শ্রীমঙ্গল উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিস সিভিল স্টেশন অফিসার আজিজুল হক জানান, যেখানে হেলিকাপ্টার ল্যান্ড করবে প্রথম থেকে সেখানে আমরা মাঠেই ছিলাম যেখানে নামার কথা সেখানে না নেমে দুই থেকে তিনশ গজ দুরে হেলিকাপ্টারটি ঘুরাঘুরি করে হটাৎ করে একটি ঘরের উপড়ে গাছের উপড় পড়ে। সঙ্গে সঙ্গে আমাদের ফোর্স নিয়ে হেলিকাপ্টারের লোকজনকে উদ্ধার করে এম্বুল্যান্সএ করে শ্রীমঙ্গল স্ব্যাস্থ কেন্দ্রে নেয়া হয়েছে। এর মধ্যে একজন খুব গুরুত্বর আহত হয়েছেন তাৎক্ষনিক মৌলভীবাজারে হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি আরও বলেন, এই বিমানে ১৪-১৫ জন লোক ছিল। এর মধ্যে সেনাবাহীনীর উচ্চ পদস্থ লোকসহ কুয়েতের স্টাফ ছিলেন।

শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবাশশেরুল ইসলাম এ ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, আইএসপিআর প্রেস বিজ্ঞপ্তি দিয়ে গণমাধ্যমকে বিস্তারিত ঘটনা জানানো হবে।



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জানুয়ারি ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১