প্রচ্ছদ

৯ মার্চ মুক্তি পাবে আরজু-পরীর আমার প্রেম আমার প্রিয়া

প্রকাশিত হয়েছে : ১২:০৬:৪৯,অপরাহ্ন ০৩ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ১৭২ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এই গানটি আজও মানুষের মনে গেঁথে আছে। জনপ্রিয় এই গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।

জনপ্রিয় এই গানটি আবারও চলচ্চিত্রের পর্দায় দেখা যাবে। শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে এ গানটি ব্যবহার করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। ছবিতে এই গানের সঙ্গে ঠোঁট মেলাবেন ঢাকাই ছবির নতুন জুটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। নতুন করে এ গানটিতে কণ্ঠ দিবেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

সালমান-শাবনূরের গানে আরজু-পরীকে কেমন দেখায় সেটাই দেখার অপেক্ষায় ছিলেন দর্শক। গেল বছর মুক্তির কথা থাকলেও নানা কারণে পিছিয়েছে তারিখ। তবে বছরের শুরুতেই নির্মাতা শামীম জাগো নিউজকে জানান, রোমান্টিক ঘরানার ছবিটি মুক্তির নতুন তারিখ ঠিক করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে স্বাধীনতার মাস মার্চেই প্রেক্ষাগৃহে আসবে আরজু-পরীর ‘আমার প্রেম আমার প্রিয়া’।

শামীম বলেন, ‘অনেক অপেক্ষার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘আমার প্রেম আমার প্রিয়া’। মার্চের ৯ তারিখ সারাদেশে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। অনেক যত্ন নিয়ে ছবিটি নির্মাণ করেছি। আরজু ও পরী জুটিকে এই ছবি দিয়ে প্রতিষ্ঠা করার চেষ্টাও ছিলো আমার। দুজনেই চমৎকার কাজ করেছে। আশা করছি নতুন বছরে দর্শকের মনে দাগ কাটবে আরজু-পরীর প্রেম।’

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ ছবির গান থাকছে মোট ছয়টি। ছবিটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। পরী-আরজু ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০