প্রচ্ছদ

বিদেশি মডেল নিয়ে আর্শিনার ‘নাচো সব ভুলে’ (ভিডিও)

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

চলচ্চিত্রাভিনেত্রী, কোরিওগ্রাফার ও সংগীতশিল্পী আর্শিনা প্রিয়া। চলচ্চিত্রে অনিয়মিত হলেও নিয়মিত সংগীত ও মিউজিক ভিডিওর কাজ করে যাচ্ছেন।

সম্প্রতি ‘নাচো সব ভুলে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। কণ্ঠ দেয়ার পাশাপাশি গানটির মিউজিক ভিডিওর মডেল হয়েছেন আর্শিনা। নতুন বছরের শুরুতে মিউজিক ভিডিওটি ভক্তদের জন্য ইউটিউবে প্রকাশ করা হয়েছে।

প্রিয়ার কোরিওগ্রাফিতে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন বলিউডের পরিচালক ডেবি ডিয়ার। চিত্রগ্রহণে ছিলেন ইয়ন ইসমিত। আর্শিনা প্রিয়ার পাশাপাশি এতে মডেল হয়েছেন বিদেশি ৮ জন নৃত্যশিল্পী। বিগবাজেটের এ মিউজিক ভিডিওটির শুটিং কানাডার টরন্টোতে হয়েছে।

‘নাচো সব ভুলে’ শিরোনামের গানটির কথা লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান।

এ প্রসঙ্গে আর্শিনা প্রিয়া বলেন, ‘‘গত বছরের ১৪ ফেব্রুয়ারি ‘এপি’ শিরোনামে আমার প্রথম মিউজিক ভিডিও প্রকাশিত হয়। মিউজিক ভিডিওটি খুব প্রশংসা কুড়ায়। তারই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আরো একটি গান নিয়ে মিউজিক ভিডিও করার উদ্যোগ নিয়েছি। আশা করছি, দর্শক শ্রোতাদের ভালো লাগবে।’’

আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটির একটি গানে কিশোরের সঙ্গে প্লে-ব্যাকও করেন। এর আগে ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’ সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেন তিনি।