প্রচ্ছদ

ছোট শাহরুখের বড় ধামাকা (ভিডিও)

প্রকাশিত হয়েছে : ৩:০০:০৯,অপরাহ্ন ০২ জানুয়ারি ২০১৮ | সংবাদটি ২৭৫ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বলিউড বাদশা শাহরুখ খান। চরিত্রের প্রয়োজনে অনেকবরাই নিজেকে ভেঙেছেন। পর্দায় তাকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। ফ্যান সিনেমায় ২৫ বছর বয়সি এক ভক্তের চরিত্রে হাজির হয়েছিলেন। এবার তার পরবর্তী সিনেমায় খর্বাকৃতি ব্যক্তির চরিত্রে দেখা যাবে এ অভিনেতাকে।

আনন্দ এল রাই পরিচালিত এ সিনেমার নাম কী হবে তা নিয়ে অনেকদিন ধরেই চলছিল জল্পনা-কল্পনা। অবশেষে গতকাল বছরের প্রথমদিনে এর নাম ঘোষণা করা হয়। সঙ্গে জিরো নামের এ সিনেমার একটি টিজারও প্রকাশ করেছেন নির্মাতা। এতে খর্বাকৃতি শাহরুখকে দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে দর্শকদের। ভক্তদের ধারণা, চরিত্রের প্রয়োজনে আকারে ছোট হলেও বড় ধামাকা উপহার দিতে চলেছেন শাহরুখ।

সিনেমার নাম জিরো কেন? এমন প্রশ্নের উত্তরে পরিচালক আনন্দ এল রাই ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন, ‘আমি জিরো’র গুরুত্ব তুলে ধরতে চেয়েছি। অসম্পূর্ণ মানুষের গুরুত্ব দেখাতে চেয়েছি। পূর্ণাঙ্গ মানুষ হওয়াতে বড় কিছু নেই। অসম্পূর্ণতার মাঝেই সৌন্দর্য লুকিয়ে আছে। আমরা সবাই মানুষ আর জিরো শব্দটি সেখান থেকেই এসেছে।’

শাহরুখ খান ছাড়াও জিরো সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। চলতি বছর ২১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : জিরো সিনেমার টিজার