প্রচ্ছদ

অনলাইন প্রেসক্লাব নির্বাচন : মনোনয়ন ফরম নিলেন যারা

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

সিলেট অনলাইন প্রেসক্লাবের ২০১৮ সালের নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার লক্ষে প্রার্থীরা নিজ নিজ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। প্রেসক্লাবের ১১ টি পদে ১৫জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
সোমবার সন্ধ্যা ৬টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত নির্বাচন কমিশনের কাছ থেকে প্রার্থী ও প্রার্থীর সমর্থকরা মনোনয়নপত্র সংগ্রহ করেন।
সভাপতি পদে মুহিত চৌধুরী (বর্তমান সভাপতি), সহ সভাপতি পদে মোহাম্মদ গোলজার আহমদ হেলাল (বর্তমান সহ-সভাপতি), সাধারণ সম্পাদক পদে মকসুদ আহমদ মকসুদ (বর্তমান সাধারণ সম্পাদক), সহ সাধারণ সম্পাদক পদে এম. সাইফুর রহমান তালুকদার (বর্তমান সহ-সাধারণ সম্পাদক) ও তাওহীদুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে মেহেদী কাবুল (বর্তমান কোষাধ্যক্ষ), তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে কে.এ রহিম (বর্তমান তথ্য ও প্রযুক্তি সম্পাদক), পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে শিব্বির আহমদ ওসমানী ও মোঃ কামাল আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে আব্দুল মুহিত দিদার, সদস্য পদে ফারহানা বেগম হেনা (বর্তমান সদস্য), মাসুদ আহমদ রনি, মোঃ কারুল আলম, রুহুল আমিন নগরী, জাবেদ আহমদ।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন বাংলাদেশ লিগ্যাল এইড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) এর কো-অর্ডিনেটর অ্যাডভোকেট মো. ইরফানুজ্জামান চৌধুরী। নির্বাচন কমিশনের সদস্য হিসেবে রয়েছেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের জীবন সদস্য বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, এফবিসিসিআই-এর পরিচালক সালাহ উদ্দিন আলী আহমদ।
আগামী ৩ জানুয়ারি সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হবে।

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০