শুক্রবার, ১৩ মার্চ ২০২০ ০৪:০৩ ঘণ্টা

বিশ্বনাথে বাতিঘর’র পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশ্বনাথে বাতিঘর’র পুনর্মিলনী অনুষ্ঠিত

বিশ্বনাথ অফিস:

হাসি, আড্ডা, গান এবং পুরনো দিনের স্মৃতিচারণের মধ্য দিয়ে সম্পন্ন হলো বিশ্বনাথের শিক্ষা ও সমাজ উন্নয়নমূলক সংস্থা বাতিঘর’র পুনর্মিলন অনুষ্ঠান। শুক্রবার (৬.৩.২০২০) সন্ধ্যায় খাজাঞ্চি ইউনিয়নের ইয়াহইয়া কনভেনশন সেন্টারে আয়োজিত পুনর্মিলন অনুষ্ঠান পরিণত হয় প্রতিষ্ঠাকালীন সদস্য, সাবেক সদস্য এবং বর্তমান সদস্যদের মিলনমেলায়। বাতিঘর সাবেক সদস্য সংসদের আহবায়ক মাসুদ আহমদ এবং সদস্য সচিব মোঃ রেজাউল করীমের সার্বিক তত্বাবধানে পুনর্মিলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনেরর সাবেক সভাপতি মোঃ মাসউদ হাসান, মোহাম্মদ গোলাম মোস্তফা, সহ সভাপতি, এমদাদুল হক, কাওছার আহমদ, সাধারণ সম্পাদক মোঃ মারুফ হোসাইন, সভাপতি সুমন আহমদ, অফিস সম্পাদক ফরহাদ আহমদ।

বাতিঘর’র কার্যনির্বাহী পরিষদের সভাপতি রাসেল মাহমুদ, সহ সভাপতি নুরুল হক এবং সাধারণ সম্পাদক আখলাকুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাতিঘর’র সাবেক সভাপতি মু. শরীফ হাসান, মোঃ ইমাদ উদ্দীন, সহ সভাপতি মোঃ কামাল উদ্দীন, সাধারণ সম্পাদক আমিনুল হক, অফিস সম্পাদক নাজির উদ্দীন, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তারেক আহমদ, জাকির আহমদ, সদস্য আবুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বাতিঘর’র নতুন সদস্যদের বরণ করা হয়। নতুন সদস্যরা হলেন- মোঃ দিলওয়ার হোসাইন, আব্দুল গাফফার লিমন, মুজাক্কির আহমদ মারজান, জাকির হোসাইন শাহেদ, বেলাল আহমদ, ইকবাল হোসাইন সাকিব, জাকির হোসেন, শাহরিয়ার আহমদ, তাজুল ইসলাম সুমন ও শরীফ আহমদ তানভীর।

উল্লেখ্য ২০১১ সালে সময়ের শৈল্পিক প্রজ্জলন স্লোগান নিয়ে যাত্রা শুরু করা বাতিঘর নয় বছর যাবত বিশ্বনাথ তথা সিলেটের শিক্ষা উন্নয়নে প্রশংসনীয় কার্যক্রম পরিচালনা করে আসছে। আগামী বছর সংগঠনটি তার পথচলার এক দশক পুর্ণ করবে। এ উপলক্ষে সংগঠনের কার্যক্রমকে আরো বেগবান করতে অনুষ্ঠানে অত্যন্ত ফলপ্রসূ আলোচনা হয় বলে জানান বাতিঘর নেতৃবৃন্দ।

Recent