বুধবার, ১৫ জানু ২০২০ ১০:০১ ঘণ্টা

গ্রীসে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গ্রীসে বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

 

ইলিয়াছ আহমদ :গত মঙ্গলবার সন্ধ্যা ৬ ঘটিকায় গ্রীসের রাজধানী এথেন্সে “এথেন্স বাংলাদেশ ইন্ডিয়ান রেস্টুরেন্টে” বাংলাদেশ ছাত্রলীগ গ্রীস শাখা কর্তৃক আয়োজিত, গৌরব ঐতিহ্য সংগ্রাম ও সাফল্যের ৪ঠা জানুয়ারি বাংলাদেশ ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পূর্ণমিলনী ২০২০ এবং মুজিব বর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্নজীবনী অবলম্বনে পাঠ্যচক্র বিষয়ক আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করা হয়। এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে গ্রীস ছাত্রলীগের সাঃ সম্পাদক মোহাম্মদ মুমিন খানের সভাপতিত্বে ও সিঃ যুগ্ন সাঃ সম্পাদক সজিব মাতুব্বরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে উদ্ভোধন করেন: বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসাবে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাঃ সম্পাদক লেখক ভট্টাচার্য।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গ্রীস আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোশারফ হোসেন লিয়াকত।
সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গ্রীস আওয়ামীলীগের বিপ্লবী সাঃ সম্পাদক বাবুল হাওলাদার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গ্রীস আওয়ামীলীগের সহ সভাপতি,আবিদ হানজালা এম এ সামাদ মাতুব্বর,
আলমগীর হোসেন।
যুগ্ন সাঃ সম্পাদক আমিন মাষ্টার, মোখলেছুর রহমান রহিম,
সাংগঠনিক সম্পাদক রফিক হাওলাদার
গ্রীস আওয়ামীলীগের মহিলা বিষয়ক, সম্পাদিকা, কাজী মৌসুমি পারভিন,
গ্রীক বাংলা এডুকেশন সেন্টারের প্রতিষ্ঠা সভাপতি দান মির্দা গ্রীক বাংলা এডুকেশন সেন্টারের সভাপতি, শেখ আব্দুস সালাম,
গ্রীস যুবলীগের আহবায়ক কামরুল হাসান ও যুগ্ন আহবায়ক রাসেল মিয়া।
বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন: সজিব বেপারি (যুগ্ন সাঃ সম্পাদক, গ্রীস ছাত্রলীগ), সফিকুল ইসলাম ফারসি (সাংগঠনিক সম্পাদক, গ্রীস ছাত্রলীগ) ও ছাত্রলীগ নেতা নাঈম মাতুব্বর, মেহেদী হাসান হৃদয়, আকাশ, দূর্জয়, রাজু, শামিম, আবির, বায়জীদ,মুরছালিন, বুলবুল, জুবেল, প্রমুখ।

অনুষ্ঠানের শেষে কেক কাটা ও আপ্যায়নের ব্যবস্থার মধ্যদিয়ে অনুষ্টানের সমাপ্তি ঘোসনা করেন গ্রীস ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনুষ্টানের সভাপতি মোহাম্মদ মুমিন খান।

Recent