প্রচ্ছদ

শীতার্তদের মাঝে সোনালী সংঘের কম্বল বিতরণ

www.sylhetnewsworld.com

সিলেট নগরীর দক্ষিণ সুরমার ২৭নং ওয়ার্ডের পাঠানপাড়া সোনালী সংঘের উদ্যোগে শতীর্ত দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান শনিবার সকালে জহির-তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর, সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোঃ আজম খান।
পাঠানপাড়া সোনালী সংঘের সভাপতি আহমদ আফজাল সিরাজ পাভেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুর আহমদ খানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়ছল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর, প্যানেল মেয়র-২ এডভোকেট রোকশানা বেগম শাহনাজ, জহির-তাহির মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আছাদ খান, প্রধান শিক্ষক অরবিন্দু ভট্টাচার্য, পাঠানপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের মুতাওয়াল্লী মোজাফফর খান, বীর মুক্তিযোদ্ধা গুলজার খান, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সংঘের উপদেষ্টা মোঃ ছয়েফ খান, সংঘের উপদেষ্টা শমসের সিরাজ সোয়েল ও মোতায়ের হোসেন জিহাদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন শাহেদ আরবী, আব্দুল মন্নান খান, এডভোকেট মাশুদুর রহমান খান মুন্না, মোর্শেদ খান, দিলওয়ার খান, মোশারফ খান কালাম, ইফতেকার হোসেন ফাহিমদ, দুলাল, সাকেল, উবেদ খান। এসময় আরো উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা অনলাইন প্রেসক্লাবের সভাপতি আফরোজ খান, ব্যবসায়ী সুয়াদ আহমদ, লন্ডন প্রনাসী এনায়েত হোসেন সামাদ।
মুমিনুল হক বকুল এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে শতাধিক দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে মানুষের কল্যাণমূলক কাজ করা সম্ভব। পাঠানপাড়া সোনালী সংঘের সোনালী ফসলের সকল কার্যক্রমই গুরুত্বপূর্ণ ও প্রশংসনীয়। দেশ-জাতি ও মানবতার কল্যাণে তারা ঐক্যবদ্ধভাবে শিক্ষা, চিকিৎসা, বস্ত্রবিতরণ, বৃক্ষরোপণ সহ সর্বক্ষেত্রে তাদের কার্যক্রম ও সহযোগিতা অব্যাহত রয়েছে। প্রচণ্ড শীত, শীত নিবারণে জন্য সংঘের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা একটি মহতী উদ্যোগে। এ ধরনের মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখতে পাঠানপাড়া সোনালী সংঘের প্রতি আহবান জানান বক্তারা।