প্রচ্ছদ

মালয়েশিয়া থেকে ফিরে এসে যা বললেন শিল্পীরা

প্রকাশিত হয়েছে : ১২:০২:৩৩,অপরাহ্ন ২৭ ডিসেম্বর ২০১৭ / সংবাদটি পড়েছেন ২৪৮ জন

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের আয়োজনে এক অনুষ্ঠানে অংশ নিতে গত ২২ ডিসেম্বর বাংলাদেশের শোবিজ অঙ্গনের এক ঝাঁক তারকা দেশটির রাজধানী কুয়ালালামপুর গিয়েছিলেন। পরদিন ‘বাংলাদেশি নাইটস’ নামে এক সাংস্কৃতিক অনুষ্ঠানে তারা অংশ নেন। কিন্তু সকাল না হতেই তাদের অনেকেই বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হন। অনেকে পরিস্থিতি আঁচ করে নিরাপদে সরে যান। কেননা অনুষ্ঠানের আড়ালে আদম ব্যবসা করা হচ্ছে বলে অভিযোগ করে মালয়েশিয়া পুলিশ। শুধু তাই নয়, এ জন্য পরিচালক অনন্য মামুনসহ তারা আরো ৫৭ জনকে আটক করে।

এ ঘটনায় বিপাকে পড়েন অনুষ্ঠান করতে যাওয়া তারকারা। তারা এমন পরিস্থিতিতে পড়বেন ভাবতেও পারেননি। পরবর্তী সময়ে তাদের অনেকেই নিজ উদ্যোগে দেশে ফিরে আসেন। দেশে ফিরে চিত্রনায়িকা আইরিন সুলতানা বলেন, ‘আমি খুব ভালোভাবে ফিরে এসেছি। মালয়েশিয়ায় আমাদের কোনো সমস্যা হয়নি। আমাদের অনুষ্ঠানটিও সুন্দর হয়েছে! কিন্তু যা ঘটেছে প্রথমে আমরা বিষয়টি বুঝতে পারিনি। সকালে ঘটনা জানতে পেরে খারাপ লেগেছে। তবে দেশে আসার জন্য আমাদের টিকেট আগেই করা ছিলো।’

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘আমি ভালোভাবেই দেশে ফিরেছি। কোনো সমস্যা হয়নি। ঘটনাটি আমিও শুনেছি। এর বেশি মন্তব্য করতে চাই না।’ অনুষ্ঠানে অংশ নেন কণ্ঠশিল্পী আঁখি আলমগীর, চিত্রনায়ক নিরব, ইমন, আমান রেজা, সাঞ্জু জন, আইরিন সুলতানা, মিষ্টি জান্নাত, চিরকুট ব্যন্ড, আশনা হাবিব ভাবনা, তিথি কবিরসহ অনেকে।