প্রচ্ছদ

কল্যাণ পার্টির ‘নিখোঁজ’ মহাসচিব আমিনুরের খোঁজ মিলেছে

প্রকাশিত হয়েছে : ১:১০:১৫,অপরাহ্ন ২৩ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ২৭৩ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

বাংলাদেশ কল্যাণ পার্টির ‘নিখোঁজ’ মহাসচিব আমিনুর রহমানের খোঁজ পাওয়া গেছে। তথ্যটি তার পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

আজ শনিবার সকালে তিনি তার ভাই মিজানুর রহমানকে ফোন করে জানিয়েছেন, তিনি ঢাকার গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে আছেন।

ভাইয়ের খোঁজ পাওয়ার বিষয়টি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জানানোর জন্য তার প্রেস উইংকে জানান মিজানুর রহমান। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

এদিকে পুলিশ জানায়, গুলশান থানায় ২০১৫ সালের ১৬ ফেব্রুয়ারি দায়ের করা ২৫ নম্বর মামলায় গতকাল শুক্রবার রাতে রাজধানীর শাহজাদপুর সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, ‘নিখোঁজ’ মহাসচিব আমিনুর রহমানের খোঁজ পাওয়া গেছে। তাকে একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

ডিবির উত্তর বিভাগের দায়িত্বে থাকা অতিরিক্ত উপমহাপরিদর্শক শেখ নাজমুল আলম বলেন, ‘আমিনুরের সন্ধানে আমরা অনেক দিন ধরে কাজ করছিলাম। হঠাৎ গতকাল দেখি, তার মোবাইল ফোনটি সচল। তারপর তাকে আমরা উদ্ধার করি। একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।’

উল্লেখ্য, এ বছরের ২৭ আগস্ট নিখোঁজ হন কল্যাণ পার্টির মহাসচিব। ওইদিন রাজধানীর নয়াপল্টন থেকে সাভারের আমিনবাজার পল্লীবিদ্যুৎ অফিসের পাশে তার নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে ‘নিখোঁজ’ হন তিনি। এ ঘটনায় পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে আমিনুর রহমানের পরিবার।

আমিনুর রহমান ১১০ দিন নিখোঁজ ছিলেন। এতদিন তিনি কোথায় ছিলেন এ ব্যাপারে বিস্তারিত কিছুই জানা যায়নি।

Media it

দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০