প্রচ্ছদ

ডক্টরেট ডিগ্রি পাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশিত হয়েছে : ১২:৫৯:১০,অপরাহ্ন ২৩ ডিসেম্বর ২০১৭ | সংবাদটি ১৫৬ বার পঠিত

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। চলতি বছরের শুরুর দিকে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ফের কলেজে ফিরে পছন্দের একটি বিষয়ে স্নাতক ডিগ্রি নিতে চান। কিন্তু এরই মধ্যে সম্মানসূচক ডক্টরেট ডিগ্রিতে ভূষিত হতে যাচ্ছেন এ অভিনেত্রী।

প্রিয়াঙ্কাকে এ ডিগ্রি প্রদান করছে ভারতের উত্তর প্রদেশে অবস্থিত বেরেলি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘বেরেলি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাকাডেমিক কাউন্সিল ২৪ ডিসেম্বর প্রিয়াঙ্কাকে এ সম্মাননা প্রদান করবেন। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলরও উপস্থিত থাকবেন এবং প্রিয়াঙ্কাকে স্মারকচিহ্ন প্রদান করবেন কারণ এ অভিনেত্রী পাঁচ বছর পর আবারো তার নিজ শহরে যাচ্ছেন।’

বর্তমানে ইউনিসেফ’র গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন প্রিয়াঙ্কা। এছাড়া বিভিন্ন জনহিতৈষী কাজের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন। লাখো নারীর অনুপ্রেরণা তিনি। এ জন্যই তাকে এ সম্মাননা প্রদান করা হচ্ছে বলে জানা গেছে।

অনুষ্ঠানে বক্তব্যও রাখবেন প্রিয়াঙ্কা। সেখানে বেরেলি শহর থেকে শুরু করে হলিউডে পা রাখা পর্যন্ত তার জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরবেন তিনি। এ অভিনেত্রীর মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে মধু চোপড়া বলেন, ‘আমি খুবই খুশি যে, প্রিয়াঙ্কার বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের মূল্যায়ন করা হচ্ছে। সে এ সম্মানের দাবিদার।’



দেশ-বিদেশের পাঠক

আর্কাইভ

জুলাই ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১