প্রচ্ছদ

নায়িকা হবেন বলেই ঢাকায় আসেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মিতু!

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

অজপাড়া গাঁয়ের চেয়ারম্যানের মেয়ে মিতু। ঢাকায় এসে বিশ্ববিদ্যালয়য়ে ভর্তি হন। এরপর একটি হোস্টেলে ওঠেন। কিন্তু মিতুর ইচ্ছে তিনি সিনেমার নায়িকা হবেন। চিত্রনায়িকা হলে নাম, যশ, তারকাখ্যাতি তার পিছনে দৌড়াবে। ছোটবেলা থেকেই এই স্বপ্নে বিভোর মিতু। শিক্ষার্থী হয়ে পড়তে ঢাকা এলেও মিতু মূলত নায়িকা হবেন বলেই রাজধানীতে এসেছেন।

লেখাপড়াটা তার কাছে বাহানা মাত্র! এরপর চলচ্চিত্রের আঁতুড়ঘর এফডিসিতে যাতায়াত শুরু করেন মিতু। উদ্দেশ্য একটাই, নায়িকা তাকে হতেই হবে! এরপর ঘটতে থাকে নানান ঘটনা। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রথম রানার আপ ফাতেমা তুজ জাহারা মিতুকে দেখা যাবে এমনভাবে। মজার ব্যাপার হলো বাস্তবে নয়, একটি ধারাবাহিক নাটকে।

এই নাটকটির নাম ‘ব্যাচেলর ডট কম’, যেটি রচনা ও পরিচালনা করছেন ইফতেখার শুভ। মিতু জাগো নিউজকে বললেন, এটাই হতে যাচ্ছে আমার ধারাবাহিক নাটক। ২৪ ডিসেম্বর থেকে শুটিং করবো। যেহেতু এটি আমার অভিনয় প্রথম ধারাবাহিক নাটক সেজন্য আমি ভীষণ এক্সাইটেড।

মিতু বলেন, আমাদের দেশের অধিকাংশ তরুণী স্বপ্ন দেখেন মিডিয়াতে কাজ করবেন। অনেকেই পারেন, আবার অনেকেই নানা প্রতিবন্ধতায় পারেন না। আমার কাছে মনে হয়েছে, এই চরিত্র দিয়ে আমি অনেকগুলো তরুণীর স্বপ্নকে উপস্থাপন করতে পারবো। হাসতে হাসতে তিনি বলেন, আমার নিজেরও এখন নায়িকা হওয়ার ইচ্ছে। আমার ক্ষেত্রেও কিন্তু চরিত্রটি মিলে গেছে। সবমিলিয়ে কাজটি বেশ উপভোগ্যের হবে মনে করছি।

‘ব্যাচেলর ডট কম’ নাটকের নির্মাতা ইফতেখার শুভ বলেন, এই নাটকটি তারকাবহুল। রাজধানীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন, সুখ-দুঃখ, স্বপ্ন সবকিছুর সমন্বয়ে তৈরি করা হয়েছে এর গল্প। কয়েকটি পর্ব প্রচারিত হয়েছে। এরই মধ্যে দর্শকদের কাছ থেকে খুব ভালো সাড়া পাচ্ছি। নতুন করে মিতুকে নেয়া হয়েছে। সপ্তাহে শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি একুশে টিভিতে প্রচার হচ্ছে।

ব্যাচেলর ডট কমে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, মীম, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জল, তুলনা আল হারুন, ফারজানা রিক্তা।

এদিকে, আগামী জানুয়ারির শেষের দিকে দিল্লী যাচ্ছেন মিতু। সেখানে ‘মিস ইন্ডিয়া এলিট’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন তিনি। মিতু জানান, এই ডিসেম্বরে দিল্লী যাওয়ার কথা ছিল, কিন্তু শীতের কারণে একমাস পেছানো হয়েছে। সবকিছু ঠিক থাকলে ২১ থেকে ২৬ জানুয়ারি দিল্লীতে থাকবো।