প্রচ্ছদ

শহিদের সঙ্গে রোমান্স করবেন বাণী

সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম

জনপ্রিয় বলিউড অভিনেতা শহিদ কাপুর। মুক্তির অপেক্ষায় রয়েছে তার পদ্মাবতী সিনেমাটি। এরই মধ্যে বাত্তি গুল মিটার চালু নামের নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে গুঞ্জন চলছেই।

কিছুদিন আগে বাত্তি গুল মিটার চালু সিনেমায় অভিনয়ের বিষয়টি ভক্তদের জানান শহিদ। এরপর তার সঙ্গে নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে শুরু হয় জল্পনা কল্পনা। শোনা যায়, ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর, ইলিয়েনা ডিক্রজের নাম। তবে এতে শহিদের সঙ্গে বাণী কাপুরকে রোমান্স করতে দেখা যাবে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, নায়িকা চরিত্রে কয়েকজনের নাম শোনা গেলেও এখন বাণী কাপুরকেই চূড়ান্ত করতে চাইছেন নির্মাতারা। সিনেমায় চুক্তি নিয়ে প্রযোজক প্রেরণা আরোরা ও অর্জুন এন কাপুরের সঙ্গে কয়েক দফা মিটিংও করেছেন বাণী। সবকিছু ঠিক থাকলে এটিই হবে যশ রাজ ফিল্মসের বাইরে এ অভিনেত্রীর প্রথম সিনেমা।

বাত্তি গুল মিটার চালু সিনেমাটি পরিচালনা করছেন টয়লেট : এক প্রেম কথা সিনেমাখ্যাত শ্রী নারায়ণ সিং। আগামী ১৯ জানুয়ারি এ সিনেমার শুটিং শুরুর কথা রয়েছে। ২০১৮ সালের ৩১ আগস্ট মুক্তি পাবে এটি।